ঐশ্বর্যের জন্যই সরে গেলেন সলমন?

অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন না সলমন খান

Updated By: Sep 11, 2018, 04:34 PM IST
ঐশ্বর্যের জন্যই সরে গেলেন সলমন?

নিজস্ব প্রতিবেদন : ‘ধুম ৪’-এ নাকি দেখা যাবে সলমন খান-কে। জন আব্রাহাম, হৃত্বিক রোশন এবং আমির খানের পর সলমনকে নাকি দেখা যাবে ‘ধুম ৪’-এর অন্যতম প্রধান চরিত্রে। যাঁর বিপরীতে দেখা যাবে অভিষেক বচ্চনকে। সম্প্রতি বলিউড জুড়ে শুরু হয় এমনই গুঞ্জন। কিন্তু, শেষ পর্যন্ত সলমন খান স্পষ্ট জানিয়ে দেন, ‘ধুম ৪’-এ থাকছেন না তিনি।

‘ধুম ৪’ থেকে সলমন খান কেন বেরিয়ে যাচ্ছেন, তা নিয়েও বেশ জল্পনা শুরু হয়। ঐশ্বর্য রাই বচ্চনের জন্যই নাকি অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে রাজি হননি সলমন খান। শোনা যায় এমন কথাও। কিন্তু, ‘ধুম ৪’থেকে বেরিয়ে যাওয়া নিয়ে এবার নিজে মুখ খুললেন সলমন খান।

আরও পড়ুন : দিয়াকে যাচ্ছেতাইভাবে অপমান করলেন করিনা?

তিনি বলেন, অভিষেক বচ্চনের জন্য যশ রাজ ফিল্মসের এই সিনেমা থেকে বেরিয়ে এসেছেন, এমন নয়। আসলে পর্দায় তিনি কোনওভাবে ‘নেগেটিভ’ চরিত্রে অভিনয় করতে চান না। তাঁর প্রত্যেক সিনেমাতেই ভক্তদের জন্য কোনও না কোনও বার্তা থাকে। কিন্তু, ‘ধুম ৪’-এ অভিনয় করে তিনি কোনওভাবেই কোনও সঠিক বার্তা ভক্তদের দিতে পারবেন না। সেই কারণেই ‘ধুম’ সিরিজ থেকে বেরিয়ে এসেছেন বলে জানিয়েছেন সলমন খান। কিন্তু সলমন যে সাফাই-ই দিন না কেন, প্রাক্তন বান্ধবী ঐশ্বর্য রাই বচ্চনের স্বামীর সঙ্গে তিনি কোনওভাবেই স্ক্রিন শেয়ার করবেন না বলেও যশ রাজ ফিল্মসের এই সিনেমা থেকে বেরিয়ে এসেছেন বলে শোনা যায়।

এদিকে ‘ধুম ৪’-এ নাকি শাহরুখ খান অভিনয় করবেন। অভিষেক বচ্চন এবং শাহরুখ খান নাকি একযোগে এবার ‘ধুম’-এর সিক্যুয়েলে অভিনয় করবেন বলে শোনা যায়। কিন্তু, এরপরই সাঅরুখের জায়গায় উঠে আসে সলমন খানের নাম।

আরও পড়ুন : ঐশ্বর্যকে 'ঠেলে ফেলে' দিলেন বাঙালি-কন্যা বিপাশা?

এদিকে  ‘ধুম’-এর কোনও সিরিজ নয়, বর্তমান ‘ভরত’ নিয়ে ব্যস্ত সলমন খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। রয়েছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার এবং নোরা ফতেহিও।

অন্যদিকে পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা ‘মনমর্জিয়া’ নিয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। এই সিনেমায় বিকি কৌশল এবং তপসি পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিষেক বচ্চন।

আরও পড়ুন : অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা? খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা?

শুধু ‘মনমর্জিয়া’ নয়, অনুরাগ কাশ্যপের পরের সিনেমা ‘গুলাব জামুন’-এও দেখা যাবে অভিষেক বচ্চনকে। এই সিনেমায় আবার অভিষেকের সঙ্গে দীর্ঘ ৮ বছর পর স্ক্রিন শেয়ার করবেন তাঁর স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

.