Tollywood Conflict: বুধবার থেকে শুরু শ্যুটিং, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে জট খুললেন প্রসেনজিত্‍-দেব...

Mamata Banerjee | Dev | Prosenjit: মঙ্গলবার দুপুরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান দেব, প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় ও গৌতম ঘোষ। সেই বৈঠকে হাজির ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। বৈঠকের পরেই বড় আপডেট দিলেন দেব ও প্রসেনজিত্‍। অবশেষে শুরু হচ্ছে শ্যুটিং। 

Updated By: Jul 30, 2024, 05:28 PM IST
Tollywood Conflict: বুধবার থেকে শুরু শ্যুটিং, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে জট খুললেন প্রসেনজিত্‍-দেব...

সৌমিতা মুখোপাধ্যায়: সোমবারের মতোই মঙ্গলবার সকাল থেকে বন্ধ টলিগঞ্জের শ্যুটিং। উল্টোদিকে চলছে দফায় দফায় বৈঠক। সোমবারের বৈঠকের পরেও কোনও সমস্যার সমাধান হয়নি। অবশেষে মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হস্তক্ষেপে আশার আলো দেখল টলিউড। সকাল থেকেই খবর ছিল যে মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যেতে পারেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। সেই কথামতো এদিন দুপুরে প্রসেনজিতের বাড়ি যান দেব (Dev) ও গৌতম ঘোষ (Goutam Ghosh)। সেখানে কিছুক্ষণ আলোচনার পর একই গাড়িতে তাঁরা নবান্নের (Nabanna) উদ্দেশ্যে রওনা দেন। 

আরও পড়ুন- Tollywood Controversy: বরফ গলার ইঙ্গিত! সমাধান চেয়ে মমতার কাছে প্রসেনজিত্‍-দেব-গৌতম ঘোষ...

নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেব-প্রসেনজিত্‍-গৌতম ঘোষের বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। ফের একবার মমতার হস্তক্ষেপেই ফেডারেশন ও পরিচালকদের মধ্যেকার সংঘাতে ইতি টানতে হাল ধরেছেন দেব, প্রসেনজিত্‍ ও গৌতম ঘোষ। অন্যদিকে যে প্রযোজনা সংস্থার ছবি থেকে শুরু সমস্যা। সেই এসভিএফের অফিসে বৈঠকে বসেছেন পরিচালকরা। বিকেলে টেকনিশিয়ান স্টুডিয়োতে বৈঠক ডেকেছে ফেডারেশন অফ টেকনিশিয়ানস অ্যান্ড সিনে ওয়ার্কারস অ্যাসোসিয়েশন। তাহলে কি মিটছে সমস্যা? কবে থেকে ফের শুরু হবে শ্যুটিং? নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পরেই বড় আপডেট দিলেন দেব ও প্রসেনজিত্‍। 

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর একটি ছবি পোস্ট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান অভিনেতা। পাশাপাশি তিনি লেখেন যে 'আশা করা যায় যে বিকেলের মধ্যেই সব সমস্যা মিটে যাবে। আর আগামিকাল থেকেই শুরু হবে শ্যুটিং। সমস্ত টেকনিশিয়ান, প্রযোজক, পরিচালক ও সকল স্টেকহোল্ডারকে ধন্যবাদ'। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সেই পোস্ট। এবার বৈঠকে কী জানান ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস ও ডিরেক্টরস গিল্ড। তারই অপেক্ষা। 

দেবের পোস্ট শেয়ার করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ও। তিনি লেখেন যে 'আপনাকে ধন্যবাদ দিদি। আমরা সবাই চাই যে আপনার সহযোগিতায় আগামীকাল থেকে শ্যুটিং শুরু হোক। '

 আরও পড়ুন- Rishi Kaushik Divorce: ঋষি কৌশিকের বিরুদ্ধে 'দীর্ঘদিনের ধারাবাহিক অত্যাচার'-এর অভিযোগ, আদালতের দ্বারস্থ স্ত্রী দেবযানী...

বিকেল গড়াতেই এল সুখবর। জানা যাচ্ছে, আগামীকাল অর্থাত্‍ বুধবার থেকেই শ্যুট শুরু করবেন পরিচালকরা। এসভিএফের যে ছবির পরিচালনা ঘিরে সমস্যা তৈরি হয়, সেই ছবির পরিচালক রাহুল মুখোপাধ্যায়ই থাকবেন। ফেডারেশনের নিয়ম কানুন নিয়ে প্রথমদিন থেকেই পরিবর্তন আনার ডাক দিয়েছিলেন পরিচালকরা। আজকের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় যে ফেডারেশনের নিয়মকানুন বদলের জন্য একটা রিভিউ কমিটি তৈরি করা হবে। মন্ত্রী অরূপ বিশ্বাসের তত্বাবধানে তিন মাসের মধ্যে নতুন নিয়ম কানুন রিভিউ কমিটির সামনে জমা করতে হবে। তবে রাহুলের ছবির শুটিং কবে শুরু হতে পারে, তা এখনও জানা যায়নি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.