Dev on Rukmini Maitra:'তোমার খুশিতেই আমি সবচেয়ে খুশি', রুক্মিনীর জন্মদিনে আবেগে ভাসলেন 'প্রেমিক' দেব

মধ্যরাতে কাছের মানুষদের সঙ্গে নিয়েই কেক কাটেন নায়িকা। প্রেমিকার জন্য তিন স্তরের একটি বিশাল কেকের আয়োজন করেছিলেন দেব। 

Updated By: Jun 27, 2022, 02:43 PM IST
Dev on Rukmini Maitra:'তোমার খুশিতেই আমি সবচেয়ে খুশি', রুক্মিনীর জন্মদিনে আবেগে ভাসলেন 'প্রেমিক' দেব

নিজস্ব প্রতিবেদন: পর্দা হোক বা পর্দার বাইরে তাঁদের জনপ্রিয়তা তুঙ্গে। দেব-রুক্মিনী (Dev-Rukmini) তাঁদের প্রেমকাহিনীতে বুঁদ সিনেপ্রেমীরা। সোমবার রুক্মিনী মৈত্রর জন্মদিনে আবেগে ভাসলেন প্রেমিক দেব। রুক্মিনীর খুশিতেই নিজের আনন্দ খুঁজে পেয়েছেন অভিনেতা। 

নিজের জন্মদিনের সেলিব্রেশন নিয়ে কথা বলতে চান না রুক্মিনী। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই রাখতে চান অভিনেত্রী। সেই মতো রবিবার মধ্যরাতে কাছের মানুষদের সঙ্গে নিয়েই কেক কাটেন নায়িকা। প্রেমিকার জন্য তিন স্তরের একটি বিশাল কেকের আয়োজন করেছিলেন দেব। কেকের উপরে লেখা, হ্যাপি বার্থ ডে রকস্টার। গোটা জায়গাটা সাজানো হয়েছিল বেলুন দিয়ে। সাদা কালো কম্বিনেশনের একটি ওয়েস্টার্ন ড্রেসে রুক্মিনী ছিলেন নজরকাড়া। বার্থ ডে গার্লের মুখের হাসিই জানান দিচ্ছিল যে তিনি কতোটা আনন্দিত। 

সোমবার তাঁর ও রুক্মিনীর একটি সাদা কালো ছবি শেয়ার করেন দেব। হাতে হাত ধরে বিস্তৃত প্রান্তরে হেঁটে চলেছেন তাঁরা। ছবিই জানান দিচ্ছে, হাতে হাত রেখে জীবনের পথে এভাবেই এগিয়ে যেতে চান তাঁরা। ছবির ক্যাপশনে সুপারস্টার লেখেন,'আমি সবচেয়ে বেশি খুশি থাকি যখন তুমি খুশি হও।'

২০১৭ সালে প্রথম বড়পর্দায় একসঙ্গে জুটি বেঁধেছিলেন দেব রুক্মিনী। যদিও তার অনেক আগে থেকেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দুই তারকা। তাঁদের সম্পর্ক নিয়ে কখনই জনসমক্ষে মুখ খুলতে চাননি তাঁরা দুজনেই। কবে বিয়ে করছেন তাঁরা তা নিয়ে জল্পনা তুঙ্গে। সম্প্রতি জি ২৪ ঘণ্টাকে দেব জানিয়েছেন যে, বিয়েটা জরুরি নয়। একসঙ্গে ভালো থাকাটাই জরুরি।

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor: নবদম্পতির পরিবারে আসছে নতুন সদস্য, মা-বাবা হতে চলেছেন আলিয়া-রণবীর

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.