Alia Bhatt-Ranbir Kapoor: নবদম্পতির পরিবারে আসছে নতুন সদস্য, মা-বাবা হতে চলেছেন আলিয়া-রণবীর

সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই শেয়ার করেন সেই সুখবর।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 27, 2022, 12:01 PM IST
Alia Bhatt-Ranbir Kapoor: নবদম্পতির পরিবারে আসছে নতুন সদস্য, মা-বাবা হতে চলেছেন আলিয়া-রণবীর

নিজস্ব প্রতিবেদন: ঘরে আসছে নতুন সদস্য। নব দম্পতি থেকে এবার মা-বাবা হওয়ার পালা। বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন তারকা জুটি। মা হতে চলেছেন আলিয়া ভাট। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই শেয়ার করেন সে খবর।

একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে আলিয়ার ইউএসজি চলছে। পাশে রয়েছেন রণবীর কাপুর। ক্যাপশনে আলিয়া লিখেছেন, 'আমাদের সন্তান আসছে, শীঘ্রই'। যদিও ইউএসজির স্ক্রিন ঝাপসা ও সেখানে রয়েছে লাভ ইমোজি। পাশাপাশি আরেকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে একটি সিংহের পরিবারের ছবি শেয়ার করেছেন আলিয়া। 

গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন তারকা দম্পতি। ঘরোয়াভাবেই বিয়ের আচার অনুষ্ঠান সারেন রণবীর-আলিয়া। পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই চলেছিল বিয়ের অনুষ্ঠান। রণবীর ও আলিয়ার গাঁটছড়া বেঁধেছিলেন করণ জোহর। সাবেকি রঙ লাল বা গোলাপি নয়, বিয়ের রঙ হিসাবে আলিয়া রণবীর বেছে নিয়েছেন সাদা। সাদা ও সোনালি রঙের জারদৌসি শাড়ি আর সোনালি ওড়নায় আলিয়ার থেকে চোখ সরানো দায়। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়িতে আলিয়ার বিয়ের সাজ ছিল সকলের থেকে আলাদা। শাড়ির সঙ্গে ম্যাচ করে আলিয়া পরেছিলেন সোনা ও হিরের গয়না। কনের সঙ্গে ম্যাচ করেই রণবীর পরেছিলেন সাদা শেরওয়ানি, গলায় মুক্তোর মালা এবং পাগড়ি।  

বিয়ের ছবি পোস্ট করে আলিয়া ও রণবীর লিখেছিলেন, আজ আমাদের পরিবার এবং বন্ধুদের সঙ্গে বাড়িতে,আমাদের প্রিয় জায়গায়, বারান্দায় আমরা আমাদের সম্পর্কের শেষ ৫ বছর যেখানে কাটিয়েছি সেখানেই আমরা বিয়ে করেছি। ইতিমধ্যেই আমাদের অনেক স্মৃতি আছে, আমরা একসঙ্গে আরও স্মৃতি তৈরি করার জন্য আর অপেক্ষা করতে পারি না। স্মৃতি যা ভালবাসার, হাসির, আরামদায়ক নীরবতার, সিনেমার রাত, ঝগড়া, ওয়াইনের আনন্দ এবং চাইনিজ খাবারে পূর্ণ। আমাদের জীবনের এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে সমস্ত ভালবাসা এবং আলোর জন্য আপনাকে ধন্যবাদ যা এই মুহূর্তটিকে আরও বিশেষ করে তুলেছে।

কিছুদিন আগেই নিজেদের আগামী ছবি ব্রহ্মাস্ত্রের ট্রেলার লঞ্চ করেন রালিয়া। দীর্ঘ ৭ বছর ধরে চলে সেই ছবির শুটিং, অবশেষে মুক্তির দোরগোড়ায় সেই ছবি। তারই প্রচারে ব্যস্ত আলিয়া ও রণবীর। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

আরও পড়ুন:RD Burman birth anniversary: নয় বছরেই সুর বাঁধলেন পঞ্চম, শচীনকর্তা পরে ব্যবহার করেছিলেন সেই গান

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.