Dev: ‘অ্যাকশনটা আমারই কাজ...’ বছরের প্রথমদিনেই ব্যাক টু ব্যাক ছবির ঘোষণা দেবের…

Dev: বছরের প্রথমদিনেই দেব জানালেন যে অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেনের সঙ্গে আরও এক ছবির পরিকল্পনা করে ফেলেছেন তিনি। তবে এখানেই শেষ নয়, পুরোদস্তুর অ্যাকশন ছবি নিয়ে ফিরবেন তিনি। ছবির নাম খাদান। বছরের প্রথমদিনেই প্রকাশ করলেন টিজার।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 1, 2024, 10:26 PM IST
Dev: ‘অ্যাকশনটা আমারই কাজ...’ বছরের প্রথমদিনেই ব্যাক টু ব্যাক ছবির ঘোষণা দেবের…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন দশেক আগেই অর্থাৎ ২০২৩ সালের শেষে মুক্তি পায় দেবের(Dev) ছবি ‘প্রধান’(Pradhan)। অতনু রায়চৌধুরী, অভিজিৎ সেনের সঙ্গে এটি তাঁর তিন নম্বর ছবি। টনিক, প্রজাপতির মতোই দর্শক থেকে সমালোচক সবাই বেশ পছ্ন্দ করে দেবের প্রধান। তবে থেমে থাকার পাত্র তো নন দেব, আর থামবেনই বা কেন, যখন তাঁর ছবির হাত ধরে হলমুখী হচ্ছে দর্শক। তাই দেরি না করে ২০২৪ সালের প্রথমদিনেই জোড়া ছবির ঘোষণা করলেন দেব।

আরও পড়ুন- Rakul Preet-Jackky Wedding: ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন জ্যাকি ও রাকুল প্রীত, কোথায় বসছে বিয়ের আসর?

বছরের প্রথমদিনেই দেব জানালেন যে অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেনের সঙ্গে আরও এক ছবির পরিকল্পনা করে ফেলেছেন তিনি। প্রধানের সাফল্যের পর এই বছরও ক্রিসমাসে, দেবের জন্মদিনে ফের বড়পর্দায় ফিরবে এই ত্রয়ী। তবে সেই ছবি কি প্রধানের সিক্যুয়েল হতে চলেছে? দেব বলেন, এই বিষয়ে ভাবনাচিন্তা চলছ তবে সিক্যুয়েল হবে কিনা তা এখনও নিশ্চিত নয়। 

তবে এখানেই শেষ নয়, বছরের প্রথমদিনে আরও একটি ছবির ঘোষণা করলেন সুপারস্টার দেব। ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিলেন তাঁর আগামী ছবি খাদানের টিজার। ছবির টিজার পোস্টারে দেবের পরনে রয়েছে লাল টিশার্ট, গলায় গামছা ও কালো প্যান্ট। তাঁর হাতে কুড়ুল। দেবের ছবিটি হাতে আঁকা গ্রাফিক্সের। যেখানে পিছন থেকে দেখা যাচ্ছে দেবকে। তাঁর অভিব্যক্তি দেখেই বোঝা যাচ্ছে, তাঁর মুখে চোখে রাগ স্পষ্ট। দেবের হাতে কুড়ুল ও তাঁকে উদ্দেশ্য করে অনেকেই সাহায্য চেয়ে হাত বাড়াচ্ছে।

আরও পড়ুন- Aamir Khan Viral Photo: সত্যজিতের চরিত্রে আমির? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

ছবির নাম খাদান। দেবের লুক দেখেই বোঝা যাচ্ছে, এই ছবিতে তিনি কয়লাখনির শ্রমিক। ছবিটি পরিচালনা করবেন সুজিত দত্ত। এবার প্রযোজকের আসনে দেব একা নন, ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন নিশপাল সিং রানে। শোনা গিয়েছিল এই ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে সৌমিতৃষাকে, তবে এদিন দেব জানিয়েদিলেন যে এই ছবিতে তিনি জুটি বাঁধছেন ইধিকা পালের সঙ্গে।

সিরিয়ালে অভিনয় করতেন ইধিকা। ২০২৩ সালে বাংলাদেশে শাকিব খানের সঙ্গে একটি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান ইধিকা। এপার বাংলায় তাঁর প্রথম ছবি হতে চলেছে খাদান। এই ছবির টিজারে দেবের গলায় শোনা গেল এক লাইন সংলাপও। দেব বলছেন, ‘ফ্যামিলি লিয়ে ব্যস্ত আছি বলে কি ভাবিছিস, অ্যাকশনটা ভুলে গেছি! ওটা আমারই কাজ’। অ্যাকশনের পাশাপাশি এই ছবিতে ফের নাচতেও দেখা যাবে দেবকে। 

আরও পড়ুন- Prosenjit Chatterjee Daughter: যোগাযোগ নেই বাবার সঙ্গে, ‘বহু বছর পরে...’ প্রসেনজিতের মেয়ের সঙ্গে হঠাৎ দেখা পল্লবীর!

দেব লেখেন যে, ‘এই সময়ে দাঁড়িয়ে সবচেয়ে এক্সপেরিমেন্টাল ছবি। চলো দেখা যাক, কী হয়। আমার আগামী ছবি ‘খাদান’। শুভ নববর্ষ’। দেবের এই পোস্টের কমেন্টে উচ্ছ্বসিত ফ্যানেরা। কেউ লিখেছেন, ‘ছয় বছর এর অপেক্ষায় ছিলাম’। কেউ দেবের উচ্চারণর প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘বাংলা বানিজ্যিক ছবি ফিরে এসেছে।’ অনেকেই লিখেছেন এবার দেবের হাত ধরে বাংলা বানিজ্যিক ছবির সুদিন ফিরবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.