সোশ্যাল মিডিয়ায় কোয়েলের সঙ্গে মশকরা দেবের, দেখুন কী লিখলেন

 এই যেমনটা দেখা গেল দেব ও কোয়েলকে।

Updated By: Apr 24, 2019, 04:19 PM IST
সোশ্যাল মিডিয়ায় কোয়েলের সঙ্গে মশকরা দেবের, দেখুন কী লিখলেন

নিজস্ব প্রতিবেদন: সামনা-সামনি হয়ত সব সময় দেখা হয়না। তাতে কি? আজকাল বন্ধুদের আড্ডা দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়াই যথেষ্ঠ। এমনকি বলিউড থেকে টলিউড, বিভিন্ন তারকাদেরও অনেক সময় সোশ্যাল মিডিয়াতেই মজা মশকরায় মেতে উঠতে দেখা যায়। এই যেমনটা দেখা গেল দেব ও কোয়েলকে।

পুরনো বন্ধু তারা। 'বলো না তুমি আমার', 'মন মানে না', 'প্রেমের কাহিনী', 'পাগলু', 'ককপিট' সহ বহু ছবিতেই একসঙ্গে কাজ করেছেন। তাই দেব কোয়েলের বন্ধুত্বটা বেশ জবরদস্ত। কোয়েল মল্লিক রানের হোম প্রোডাকশন সুরিন্দর ফিল্মস দেব-রুক্মিনীর 'কিডন্যাপ' ছবিটির প্রযোজনা করছে। যেটি কিনা মুক্তি পাবে আগামী ইদে। অন্যদিকে দেবকে দেখা যাবে জিতের বিপরীতে 'শেষ থেকে শুরু' ছবিতে। যে ছবিটিও ইদেই মুক্তি পাচ্ছে। অর্থাৎ ইদে বক্স অফিসে দুই ছবির লড়াই আসন্ন। তবে তাতে কি? বন্ধুত্ব, ব্যবসা কিংবা বক্স অফিসের কোনও সম্পর্কই নেই। 

আরও পড়ুন- 'মেহুল সারাজীবন আমার জীবনে জুড়ে থাকবে', আবেগঘন শুভশ্রী, কে এই মেহুল?

কিছুদিন 'কিডন্যাপ'-এর গানটি কবে মুক্তি দেওয়া যায় সেটি সুরিন্দর ফিল্মসের মালকিন কোয়েলকেই সোশ্যাল মিডিয়ায় জিজ্ঞাসা করেছিলেন দেব। 

কোয়েল অবশ্য গানটি ২১ এপ্রিল মুক্তি দেওয়ার কথা পরামর্শ দিয়েছিলেন দেবকে। তার কথায় সকলেই দেব-রুক্মিনীর রসায়ন দেখার অপেক্ষায় রয়েছে।

যদিও দেব-রুক্মিনীর ছবির প্রথম গানটি মুক্তি পেয়েছে আরও ১ দিন আগেই। ২০ এপ্রিল সুরিন্দর ফিল্মসের তরফে দেব-রুক্মিনীর ছবি 'কিডন্যাপ'-এর যদি একটু তাকাস গানটি মুক্তি দেওয়া হয়। এই ছবির পরিচালনা করছেন রাজা চন্দ।

আরও পড়ুন-' দামি সানগ্লাস চুরি করে পালিয়ে ছিলাম' অকপট অভিনেত্রী

.