অবশেষে সানি দ্বৈরথে লিওনকে পিছনে ফেললেন দেওল

ওয়েব দুনিয়ার নিয়ম বাকি দুনিয়ার সঙ্গে অনেকটা আলাদা। বাকি দুনিয়ার চোখে আপনি যতই জনপ্রিয় হোন, ওয়েব দুনিয়ায় আপনার জনপ্রয়িতার মাপকাঠিটা একেবারে আলাদা। সেই অবাক দুনিয়ায় সানি দ্বৈরথটা অনেকেরই জানা। তা ধর্মেন্দ্র-র বড় ছেলের ভক্তরা যতই রাগ করুন এই ওয়েব দুনিয়ার সানি দ্বৈরথ সব সময় বাজিমাত করেন  নায়িকা লিওন। ধরুন আপনি ইউ টিউবে লিখলেন 'সানি ফিল্মস', ওমা ওমনি বেরিয়ে যাবে সানি লিওনের সব সিনেমা। কিন্তু হিসেব তো বলে সানি ফিল্মস সার্চ দিলে গদর হিরোর সিনেমাই সবার আগে আসার কথা। তবে কী সবসময় হিসেব ওয়েব দুনিয়ায় প্রতিষ্ঠা হয় না।

Updated By: Nov 8, 2015, 03:05 PM IST
অবশেষে সানি দ্বৈরথে লিওনকে পিছনে ফেললেন দেওল

ওয়েব ডেস্ক: ওয়েব দুনিয়ার নিয়ম বাকি দুনিয়ার সঙ্গে অনেকটা আলাদা। বাকি দুনিয়ার চোখে আপনি যতই জনপ্রিয় হোন, ওয়েব দুনিয়ায় আপনার জনপ্রয়িতার মাপকাঠিটা একেবারে আলাদা। সেই অবাক দুনিয়ায় সানি দ্বৈরথটা অনেকেরই জানা। তা ধর্মেন্দ্র-র বড় ছেলের ভক্তরা যতই রাগ করুন এই ওয়েব দুনিয়ার সানি দ্বৈরথ সব সময় বাজিমাত করেন  নায়িকা লিওন। ধরুন আপনি ইউ টিউবে লিখলেন 'সানি ফিল্মস', ওমা ওমনি বেরিয়ে যাবে সানি লিওনের সব সিনেমা। কিন্তু হিসেব তো বলে সানি ফিল্মস সার্চ দিলে গদর হিরোর সিনেমাই সবার আগে আসার কথা। তবে কী সবসময় হিসেব ওয়েব দুনিয়ায় প্রতিষ্ঠা হয় না।

সে যাই হোক, এটাও তো অস্বীকার করার উপায় নেই গুগল সার্চ ইঞ্জিনে জনপ্রিয়তার বিচারে সানি লিওন দেশের তাবড় তাবড় সেলেব্রিটিদের পিছনে ফেলে দেন। তবে বলে না ভগবান সবাইকেই একটা না একটা দিন দেন। সেইরকমই একটা দিন পেলেন সানি দেওল। 'ঘায়েল রিটার্নস'-এর প্রথম পোস্টার মুক্তির দিন দেখা গেল খুবই ট্রেন্ড করছেন ধর্মেন্দ্র পুত্র। রবিরার বিহার ভোটের মাঝে ঘায়েল রিটার্নস-এর পোস্টার বেশ ট্রেন্ড করল।

১৯৯০ সালে মুক্তি পায় সানির অন্যতম জনপ্রিয় ছবি 'ঘায়েল'। এই অ্যাকশন ছবির সিকুয়েল তৈরি করছেন সানি নিজেই। বর্তমানে 'ঘায়েল রিটার্নস'-এর শুটিং চলছে জোরকদমে।

ছবিতে সানির বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন সোহা।

১৯৯০ সালে 'ঘায়েল' ছবিটি পরিচালনা করেছিলেন রাজকুমার সন্তোষী। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তবে 'ঘায়েল রিটার্নস' হবে সানির পরিচালিত দ্বিতীয় সিনেমা। এর আগে ১৯৯৯ সালে তিনি ‘দিল্লাগি’ সিনেমাটি পরিচালনা করেছিলেন।

.