নিউমোনিয়াতে আক্রান্ত পরিচালক বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায় কোমায়

চেরাপুঞ্জিতে নিজের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন পরিচালক। হঠাৎ শরীরের বেগতিক অবস্থা দেখে ভর্তি হলেন হাসপাতালে। কললকাতার বেসরকারি হাসপাতালের আইসিইউতেই ঠিকানা হল বাপ্পাদিত্য 'স্যারের'। ছাত্রছাত্রীরা ভেবেছিলেন স্যার সুস্থ হয়ে উঠবেন। কিন্তু অবস্থার আরও অবনতি। কোমায় চলে গেছেন পরিচালক বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়। বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন এই মুহূর্তে পরিচালকের অবস্থা আশঙ্কাজনক।

Updated By: Nov 7, 2015, 06:17 PM IST
নিউমোনিয়াতে আক্রান্ত পরিচালক বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায় কোমায়

কলকাতা: চেরাপুঞ্জিতে নিজের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন পরিচালক। হঠাৎ শরীরের বেগতিক অবস্থা দেখে ভর্তি হলেন হাসপাতালে। কললকাতার বেসরকারি হাসপাতালের আইসিইউতেই ঠিকানা হল বাপ্পাদিত্য 'স্যারের'। ছাত্রছাত্রীরা ভেবেছিলেন স্যার সুস্থ হয়ে উঠবেন। কিন্তু অবস্থার আরও অবনতি। কোমায় চলে গেছেন পরিচালক বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়। বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন এই মুহূর্তে পরিচালকের অবস্থা আশঙ্কাজনক।

হাসপাতালের বিছানায় শেষ জেনেছিলেন IFFI-তে তাঁর ছবি 'সহরা ব্রিজ' ভারতীয় পেনোরমা বিভাগে নির্বাচিত হয়েছে। দেখানো হবে বড় পর্দায়। করতালির অভিবাদন যেন হাসপাতালের বিছানাতেই শুনতে পেয়েছিলেন পরিচালক বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়। আর উঠে দাঁড়াতে পারলেন না। অবনতি থেকে আরও অবনতির দিকে চলে যাচ্ছে তাঁর শারীরিক অবস্থা।

 

.