রণবীরের ব্যাপারে মুখ খুললেন দীপিকা

দীপিকা পাডুকোন আর ঋষি পুত্র রণবীরের প্রেম নিয়ে যতটা তোলপাড় হয়েছিল বলিউড, তার থেকেও বেশি ঝড় উঠেছিল তাঁদের `সাডেন ব্রেক আপ`-এর খবরে। মাঝখানে গুজব উঠেছিল ফের নাকি এক হতে চলেছেন দীপিকা-রণবীর। তবে তা সীমাবদ্ধ ছিল গুজবেই।

Updated By: Jul 22, 2012, 08:25 PM IST

দীপিকা পাডুকোন আর ঋষি পুত্র রণবীরের প্রেম নিয়ে যতটা তোলপাড় হয়েছিল বলিউড, তার থেকেও বেশি ঝড় উঠেছিল তাঁদের `সাডেন ব্রেক আপ`-এর খবরে। মাঝখানে গুজব উঠেছিল ফের নাকি এক হতে চলেছেন দীপিকা-রণবীর। তবে তা সীমাবদ্ধ ছিল গুজবেই। রণবীর বা দীপিকা কেউই প্রকাশ্যে মুখ খোললনি এই বিষয়ে। এতদিন পর দীপিকা হঠাত্‍ই মিডিয়ার সামনে উন্মোচিত করলেন তাঁদের সম্পর্কে ভাঙন ধরার মূল কারণ।
বিশ্বসেরা ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাডুকোনের কন্যা জানিয়েছিলেন, রণবীর নাকি মোটেও তাঁর প্রতি সৎ ছিলেন না। আর সেইজন্যেই সম্পর্ক ভাঙতে বাধ্য হয়েছেন দীপিকা। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে তাঁদের প্যাচ আপ প্রসঙ্গে জানতে চাইলে দীপিকা জানান, ব্রেক আপের পর ভালো বন্ধু থাকলেও রণবীরের সঙ্গে ডেট করা আর সম্ভব নয় তাঁর পক্ষে।
বেশ কিছুদিন পর্দা থেকে রণবীর-দীপিকা জুটি উধাও হয়ে গেলেও সম্প্রতি অয়ন মুখার্জির `ইয়ে জাওানি হ্যায় দিওানি` ছবিতে ফের একসঙ্গে অভিনয় করছেন তাঁরা। আর তাতেই তাঁদের প্যাচ আপ নিয়ে রসালো গল্পো তৈরি হতে থাকে বলিউডে। সেইসব জল্পনার অবসান ঘটিয়ে দীপিকা সাফ জানিয়ে দিয়েছেন, কাজের সঙ্গে তাঁদের ব্যক্তিগত সম্পর্কের কোন যোগাযোগ নেই। তাঁরা দুজনেই যে এখনও এক সঙ্গে কাজ করতে একইরকম ভাবে সাবলীল তাও জানিয়েছেন দীপিকা। গুজব রটেছিল ছবির শুটিং এর সময় তাঁদের এক সঙ্গে মানালি আর রাজস্থানে দেখা গেছে। সেই গুজবও পুরোপুরি উড়িয়ে দিয়েছেন দীপিকা।

.