`এ` তকমা নিয়ে `জিসম ২` আসছে ৩ অগাস্ট

প্রত্যাশিত ভাবেই `এ` তকমা পেল পুজা ভাট পরিচালিত বলিউডের সবচেয়ে তোলপাড় করা ছবি `জিসম ২`। টুইটারে নিজেই প্রথম খবর দিলেন পূজা ভাট। প্রথমে সেন্সর বোর্ড ছবির মুক্তিতেই স্বীকৃত দিতে রাজি হয়নি। পরে সামান্য কিছু কাটছাঁট করার পর অবশেষে `এ` তকমা নিয়ে পর্দায় আসতে চলেছে `জিসম ২`।

Updated By: Jul 22, 2012, 12:12 PM IST

প্রত্যাশিত ভাবেই `এ` তকমা পেল পুজা ভাট পরিচালিত বলিউডের সবচেয়ে তোলপাড় করা ছবি `জিসম ২`। টুইটারে নিজেই প্রথম খবর দিলেন পূজা ভাট। প্রথমে সেন্সর বোর্ড ছবির মুক্তিতেই স্বীকৃত দিতে রাজি হয়নি। পরে সামান্য কিছু কাটছাঁট করার পর অবশেষে `এ` তকমা নিয়ে পর্দায় আসতে চলেছে `জিসম ২`। যদিও পরিচালকের মতে, এমন কোন দৃশ্য বাদ দেওয়া হয়নি যাতে ছবির মূল বিষয় থেকে সরে যেতে হয়। পুজার বক্তব্য, পুরো `এডিটিং`টাই করেছেন উনি নিজেই।
`জিসম ২` সম্পর্কে মহেশ কন্যা সাফ জানিয়ে দিয়েছেন প্রাপ্ত বয়স্ক ও প্রাপ্তমনস্ক দর্শকদের টার্গেট করেই তৈরি এই ছবি। যাঁরা এই ছবির বিষয়বস্তুর সঙ্গে নিজেকে মানাতে পারবেন তাঁদের এই ছবি যথেষ্ট ভালো লাগবে বলেই আশা রাখছেন তিনি। পুজা জানিয়েছেন, `জিসম ২` `এ` তকমাতে পাওয়ায় খুশীই হয়েছেন তিনি। একটা দৃশ্য ও তিনটে গানের দৃশ্য কাটতে বলা হয়েছিল সেন্সর বোর্ডের এর পক্ষ থেকে। তবে পূজার দাবি, এর মধ্যে একটি গান অনেক আগেই ইন্টারনেটের মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছে গিয়েছিল।
দর্শকদের আশ্বস্ত করে পূজা জানিয়েছেন, সেন্সর বোর্ডের নির্দেশে এই এডিটিং-এর ফলে ছবির মূল রসদের কোনই পরিবর্তন হয়নি। ছবির ফার্স্ট লুক প্রকাশিত হওয়ার পরই যে আলোড়ন ফেলেছিল তার পুরোটাই দর্শকরা দেখতে পাবেন `জিসম ২` তে। ছবিতে বিখ্যাত `পর্নস্টার` সানি লিওনের সঙ্গে রয়েছেন রনদীপ হুদা ও অরুণোদয় সিং। পূজার ৩রা অগাস্ট মুক্তি পেলেই দর্শকরা বুঝতে পারবেন `জিসম ২` এই সময়ের সবথেকে `ইরোটিক` ছবি।

.