বিয়েতে উপহারের অর্থ নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন রণবীর-দীপিকা, জানলে ভাল লাগবে

অতিথিদের জানিয়ে দেওয়া হয়েছে 

Updated By: Nov 13, 2018, 04:54 PM IST
বিয়েতে উপহারের অর্থ নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন রণবীর-দীপিকা, জানলে ভাল লাগবে

নিজস্ব প্রতিবেদন : ইতালির লেক কোমোর বিলাসবহুল ভিলায় বিয়ে সারছেন তাঁরা। কড়া নিরাপত্তার ঘেরাটোপে লেক কোমোর ভিল দেল বালবিয়ানেল্লোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। কিন্তু, অত্যন্ত বিলাসবহুলভাবে নিজেদের বিয়ে সারলেও, আমন্ত্রিতদের কাছ থেকে তাঁরা কোনও উপহার নেবেন না বলে জানিয়েছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।

আরও পড়ুন : এ যেন স্বপ্নপুরি, দীপিকা-রণবীরের বিয়ের জায়গা দেখলে চোখ সরাতে পারবেন না

শুধু তাই নয়, তাঁদের উপহার দেওয়ার জন্য আমন্ত্রিতরা যে খরচ করবেন, তা যেন স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়। দীপিকার যে 'লাইভ লাফ লাভ' নামে স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে, সেখানে যেন দান করা হয় আমন্ত্রিত । দুস্থ এবং পথশিশুদের সাহায্যের জন্য অতিথিরা যেন এগিয়ে আসেন, এমন আবেদনও জানিয়েছেন দীপিকা পাডুকন এবং রণবীর সিং। 

আরও পড়ুন : ত্রিকোণ প্রেমের জের অব্যাহত? রণবীর-দীপিকার বিয়েতে যেতে পারছেন না ক্যাটরিনা!
এদিকে রণবীর-দীপিকার বিয়েতে আমন্ত্রিত হয়ে লেক কোমোতে পৌঁছেছেন ৩০ জন অতিথি। অত্যন্ত ঘনিষ্ঠদের নিয়েই হবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠানে বিনা অনুমতিতে অতিথিরা মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না বলে জানানো হয়েছে। তবে রণবীর-দীপিকার বিয়েতে যাতে ব্যক্তিগত সত্ত্বা বজায় থাকে নব দম্পতির, সেই কারণেই অতিথিদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে বলেই জানা যাচ্ছে। 

আরও পড়ুন : প্রেমে পাগল, জুহিকে বিয়ে করতে চেয়ে অপমানিত সলমন?
এদিকে বিয়ের পর পরই দেশে ফিরবেন রণবীর-দীপিকা। আগামী ১ ডিসেম্বর এবং ২ ডিসেম্বর বসবে তাঁদের জাঁকজমক রিসেপশন। ১ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রণবীর-দীপিকার রিসেপশন। ২ ডিসেম্বর মুম্বইতে বসবে তাঁদের আরও এক দফা রিসেপশনের আসর। মুম্বই রিসেপশনে বলিউডের তাবড় সেলিব্রিটিরা হাজির থাকবেন বলেই মনে করা হচ্ছে। 

.