ত্রিকোণ প্রেমের জের অব্যাহত? রণবীর-দীপিকার বিয়েতে যেতে পারছেন না ক্যাটরিনা!

বিবাদটা শুরু হয় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে। শোনা যায়, দীপিকা পাডুকনের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে 'ডেটিং' শুরু করেন রণবীর। বিষয়টি বেশ কয়েকবার হাতে নাতে ধরার পর রণবীর কাপুরের জীবন থেকে সরে যান দিপ্পি। আর সেই থেকেই ক্যাটের সঙ্গে দীপিকার 'ক্যাটফাইট' শুরু হয়ে যায়। যা এখনও অব্যাহত। আর সেই কারণেই কি রণবীর-দীপিকার বিয়েতে আমন্ত্রণ পেলেন না ক্যাটরিনা কাইফ?

Updated By: Nov 13, 2018, 04:19 PM IST
ত্রিকোণ প্রেমের জের অব্যাহত? রণবীর-দীপিকার বিয়েতে যেতে পারছেন না ক্যাটরিনা!

নিজস্ব প্রতিবেদন : বিবাদটা শুরু হয় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে। শোনা যায়, দীপিকা পাডুকনের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে 'ডেটিং' শুরু করেন রণবীর। বিষয়টি বেশ কয়েকবার হাতে নাতে ধরার পর রণবীর কাপুরের জীবন থেকে সরে যান দিপ্পি। আর সেই থেকেই ক্যাটের সঙ্গে দীপিকার 'ক্যাটফাইট' শুরু হয়ে যায়। যা এখনও অব্যাহত। আর সেই কারণেই কি রণবীর-দীপিকার বিয়েতে আমন্ত্রণ পেলেন না ক্যাটরিনা কাইফ?

আরও পড়ুন :  এ যেন স্বপ্নপুরি, দীপিকা-রণবীরের বিয়ের জায়গা দেখলে চোখ সরাতে পারবেন না
সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হন ক্যাটরিনা কাইফ। যেখানে রণবীর-দীপিকার বিয়ে নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে লজ্জা পেয়ে যান তিনি। বলিউডের 'বার্বি ডল' বলেন, রণবীর-দীপিকার বিয়ে নিয়ে তিনি খুব উত্তেজিত। খুব সুন্দর করে সেজেগুজে 'দিপবীরের' বিয়েতে যাওয়ার ইচ্ছে রয়েছে তাঁর। কিন্তু, তিনি মনে হয় এই বিয়েতে নিমন্ত্রণ পাবেন না। আর সেই কারণে রণবীর-দীপিকার বিয়েতে যাওয়ার ইচ্ছাও তাঁর পূর্ণ হবে না বলেও মন্তব্য করেন ক্যাটরিনা। যা শুনে হেসে ফেলেন করণ জহর।

আরও পড়ুন : তনুশ্রী দত্ত, রাম রহিমের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখির, দেখুন

তবে শুধু ক্যাটরিনাই নন, করণ জহরও নাকি রণবীর-দীপিকার বিয়েতে নিমন্ত্রণ পাননি। শোনা যাচ্ছে এমন গুঞ্জনও।  প্রসঙ্গত, করণ জহরের ব্যানারে বর্তমানে কাজ করছেন রণবীর সিং। করণের ধর্মা প্রোডাকশনের ব্যানারে পরিচালক রোহিত শেঠির সঙ্গেই 'সিম্বা'-র শুটিং শুরু করেছেন রণবীর সিং। এই সিনেমায় রণবীরের বিপরীতে রয়েছেন সারা আলি খান। আগামী ৩ ডিসেম্বর 'সিম্বা'-র ট্রেলর মুক্তি পাবে বলেও শোনা যাচ্ছে। 

আরও পড়ুন : অর্জুন কাপুরকে বিয়ে করছেন না মালাইকা? কেন খেপে গেলেন নায়িকা
শুধু 'সিম্বা' নয়, করণ জহরের আগামী সিনেমা 'তখত'-এও প্রধান চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। এই সিনেমায় রণবীর সিং-এর বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। 

.