এভাবেই এসে পৌঁছেছে দীপিকার বরযাত্রী, ভাইরাল ছবি...

 ফাঁস হয়ে যাওয়া কিছু ছবি ও লেক কোমো থেকে আসা বেশকিছু খবরেই উঠে আসছে নানান তথ্য। 

Updated By: Nov 15, 2018, 07:42 PM IST
এভাবেই এসে পৌঁছেছে দীপিকার বরযাত্রী, ভাইরাল ছবি...

নিজস্ব প্রতিবেদন: কঙ্কনি রীতিতে বিয়ের পর 'দীপবীর' সিন্ধি রীতিতে বিয়ের অনুষ্ঠানও ইতালিতে শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল সাইটে ফাঁস হয়ে যাওয়া কিছু ছবি ও লেক কোমো থেকে আসা বেশকিছু খবরেই উঠে আসছে নানান তথ্য। 

জানা যাচ্ছে ইতালির সময় অনুসারে ১১. ৪০ ও ভারতীয় সময় অনুসারে ৪.১০এ হচ্ছে 'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই এসে পৌঁছেছে 'বরযাত্রী'। বরযাত্রী ছবির এক ঝলক দেখা মিলেছে নেট দুনিয়ায়। যেখানে রণবীরের পরিবার ও বন্ধুদের নৌকা করে নাচতে নাচতে বিয়ের অনুষ্ঠানে পৌঁছতে দেখা যাচ্ছে। পুরুষদের মাথায় রয়েছে লাল পাগড়ি। 

আরও পড়ুন-৪ কোটি টাকা খরচ করে বিয়ের জন্য নৌকা কিনেছেন 'দীপবীর'!

'টাইমস অফ ইন্ডিয়া'র খবর অনুসারে রণবীর দীপিকার সিন্ধি রীতিতে বিয়ে ইতিমধ্যেই লেক কোমোয় চলছে। এদিন লেক কোমোয় ঢোকার সময় বিয়ের জন্য ঢোকার সময় দীপিকাকে গোলাপী ও লাল মিশ্রিত রঙের একটি লেহেঙ্গায় দেখা গিয়েছে। যদিও আগের দিনের মতোই এদিনও দীপিকার মুখ ছিল ছাতায় ঢাকা। দীপিকা ও রণবীরের আত্মীয়দের দেখা যাচ্ছে লাল ও গোলাপি রঙের শাড়ি পরে থাকতে। ANI-এর একটি ভিডিওতে উঠে এসেছে এই দৃশ্য।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে বিয়ের পর সন্ধে ৬ থেকে ৭টার মধ্যে দীপিকা ও রণবীরের তরফে নম-দম্পতির ছবি প্রকাশ্য করা হবে বলে জানা গিয়েছে। পাশাপাশি সংবাদমাধ্যমের জন্য রণবীর ও দীপিকার তরফে থাকবে বিশেষ উপহার ও মিষ্টি।

আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ের ছবির অপেক্ষা,কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি কী করলেন দেখুন...

.