'তামাশা' প্রেম, রণবীরের সঙ্গে হেসে লুটোপুটি খেলেন দীপিকা

কে বলে, সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রেমিক-প্রেমিকা কখনই বন্ধু হতে পারেন না? বলিউডের এক সময়ের সবথেকে 'হট' প্রেম যুগল ছিলেন দীপিকা পাড়কোন এবং রণবীর কাপুর। সম্পর্ক ভেঙে গিয়েছে অনেকদিন আগেই। অনেকদিন একে অপরের সঙ্গে সিনেমাও করেননি। সেই দীপিকা এখন হেসে লুটোপুটি খাচ্ছেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গেই। ইমতিয়াজ আলি পরিচালিত ছবি 'তামাশা'র র‍্যাপ আপ পার্টিতে দেখা গেল সেই ছবিই।

Updated By: Aug 11, 2015, 04:38 PM IST
'তামাশা' প্রেম, রণবীরের সঙ্গে হেসে লুটোপুটি খেলেন দীপিকা

ওয়েব ডেস্ক: কে বলে, সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রেমিক-প্রেমিকা কখনই বন্ধু হতে পারেন না? বলিউডের এক সময়ের সবথেকে 'হট' প্রেম যুগল ছিলেন দীপিকা পাড়কোন এবং রণবীর কাপুর। সম্পর্ক ভেঙে গিয়েছে অনেকদিন আগেই। অনেকদিন একে অপরের সঙ্গে সিনেমাও করেননি। সেই দীপিকা এখন হেসে লুটোপুটি খাচ্ছেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গেই। ইমতিয়াজ আলি পরিচালিত ছবি 'তামাশা'র র‍্যাপ আপ পার্টিতে দেখা গেল সেই ছবিই।

বিচ্ছেদ পরবর্তী সময়ে বন্ধুত্ব টিকিয়ে রাখার ঘটনা বিরল হলেও, পেশাদারদের কাছে এটা হাতের ময়লা। 'বাচনা এ হাসিনো' থেকে একে অপরের প্রেমে হাবুডুবু। কখনও সমুদ্র সৈকতে কখনও রেস্তোরায় দুজন দুজনকে সময় দিয়েছেন। পারস্পরিক টানাপোড়নে ভেঙে যায় সম্পর্ক। এমনও শোনা যায় কাপুর পরিবারের পছন্দ নয় দীপিকা। বিচ্ছেদের পরে দুজনে আবারও প্রেমে পড়েন।

অন্য রণবীরের প্রেমে দীপিকা আর ক্যাটের প্রেমে রণবীর। ধাঁধাঁর মতন হলেও এটাই সত্যি। রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা আর ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক হয় রণবীর কাপুরের। দুজনেই নিজেদের পার্টনারের সঙ্গে খুশি। তাই এবার প্রাক্তনের সঙ্গে বন্ধুত্বটাই আরও মাখো মাখো।

.