Ranveer তাঁকে চেনেন না, বিয়ের ২ বছর পর কী বললেন Deepika

প্রকাশ্যেই নিজেদের রসায়ন নিয়ে মন্তব্য করেন দীপিকা পাড়ুকোন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 20, 2021, 10:43 AM IST
Ranveer তাঁকে চেনেন না, বিয়ের ২ বছর পর কী বললেন Deepika
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​রণবীর সিং (Ranveer Singh) এবং তিনি একে অপরকে ৮ বছর ধরে চিনলেও, তাঁরা দুজন দুজনের বিষয়ে সবকিছু জানেন না। ৮ বছরের সম্পর্ক এবং তারপর বিয়ে করেও, একে অপরের কাছে অনেকটাই অপরিচিত এখনও পর্যন্ত। সেই কারণেই বিয়ের পর থেকে এখনও পর্যন্ত নিজেরা নিজেদের বিভিন্ন দিক আবিষ্কার করছেন বলে জানান দীপিকা পাড়াুকোন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সেখানে তিনি জানান,তাঁদের দুজনের সঙ্গে কোনও মিল নেই। দুজনেই তাঁরা পৃথক চিন্তাধারার মানুষ। ফলে এখনও পর্যন্ত রণবীর তাঁর সম্পর্কে সবকিছু জানেন না। এমনকী, তিনিও রণবীরের সম্পর্কে এরমধ্যেই সবকিছু জেনে ফেলেছেন, এ কথা বলবেন না বলে স্পষ্ট জানান দীপ্পি।

আরও পড়ুন : দেশ জোড়া বিতর্ক, চাপের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম 'Tandav'

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পরে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। জেলেবি অভিনেত্রীর গ্রেফতারির পর দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং রকুলপ্রীত সিং দের নামও উঠে আসতে শুরু করে মাদক সেবনের অভিযোগে। যার জেরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে দীপিকাকে নোটিস পাঠানো হয়। ওই সময় নায়িকা গোয়ায় ছিলেন পরিচালাক শকুন বাত্রার সিনেমার শ্যুটিংয়ের জন্য।

আরও পড়ুন : দেবলীনার বিরুদ্ধে থানায় FIR, হিন্দু ভাবাবেগ আহত, ক্ষোভ বিজেপি নেতার

এনসিবি (NCB) জিজ্ঞাসাবাদ করবে, ওই নোটিস পাওয়ার পরপরই দীপিকা তড়িঘড়ি গোয়া থেকে মুম্বইতে ফেরেন। গোটা দেশের সংবাদমাধ্যম যখন দীপিকাকে নিয়ে জোরদার চর্চা শুরু করে, সেই সময় স্ত্রীকে আঁকড়ে ধরে মুম্বইতে ফেরেন রণবীর সিং। এমনকী, দীপিকা যেদিন এনসিবির দফতরে হাজির হন, সেই সময় তাঁর আশপাশে যাতে থাকা যায়, সেই আবেদনও জানান রণবীর। যদিও রবীরের আবেদন নস্যাৎ করে দেওয়া হয় এনসিবির তরফে।

.