ইনস্টাগ্রাম থেকে সব মুছে ফেললেন Deepika Padukone, অভিনেত্রীকে নিয়ে চাঞ্চল্য

কেন এমন করলেন দীপিকা পাড়ুকোন, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 1, 2021, 12:20 PM IST
ইনস্টাগ্রাম থেকে সব মুছে ফেললেন Deepika Padukone, অভিনেত্রীকে নিয়ে চাঞ্চল্য
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরুর সকালেই চমল লাগল দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ভক্তদের। সোশ্যাল হ্যান্ডেল দেখে চমক লাগল অভিনেত্রীর অনুরাগীদের। নতুন বছরে নিজের ইনস্টাগ্রাম এবং ট্যুইটার হ্যান্ডেল থেকে সমস্ত ছবি এবং ভিডিয়ো মুছে ফেললেন দীপিকা পাড়ুকোন। নিজের সোশ্য়াল হ্যান্ডেল থেকে কেন দীপিকা সমস্ত ছবি, ভিডিয়ো, স্টেটাস মুছে ফেললেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি দীপিকা পাড়ুকোন।

২০২০ শেষের আগে বলিউডের (Bollywood) একাধিক অভিনেতা, পরিচালকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল 'হ্যাকড' হতে শুরু করে। দীপিকার ক্ষেত্রেও কি সেই একই ঘটনা ঘটে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই। যা-ই ঘটুক না কেন, দীপিকা কেন সে বিষয়ে কোনও মন্তব্য করছেন না, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

এদিকে দীপিকার সোশ্যাল হ্যান্ডেল নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়েছে নেট জনতার মধ্যে, সেই সময় অভিনেত্রী ব্যস্ত ছুটি কাটাতে। এই মুহূর্তে রাজস্থানের রণথম্ভোরে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ছুটি কাটাচ্ছেন দীপিকা পাড়ুকোন। রণথম্ভোরে এই মুহূর্তে রণবীর, দীপিকাদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), নীতু কাপুররা। রণথম্বোরে পৌঁছনোর পর রণবীর কাপুর এবং নীতু কাপুরের সঙ্গে যখনই রণবীর সিংয়ের ছবি প্রকাশ্যে আসে, হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : প্রকাশ্যে সাজগোজের সম্ভর, ২০২১-এ 'রানি' হয়ে থাকতে চান Kangana Ranaut

এরপরই শোনা যায়, এবার নাকি দীপিকা, রণবীর সিং-সহ ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের হাজিরায় রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট বাগদান পর্ব সেরে ফেলবেন। যদিও সেই গুঞ্জন ভাটা পড়ে রণধীর কাপুরের মন্তব্যে। রণধীর কাপুর জানান, রণথম্ভোরে এই মুহূর্তে রণবীর, আলিয়ার বাগদানের কোনও সম্ভাবনা নেই।

.