Debleena-Rishav: ঋষভ তাঁর প্রেমিক নন,অভিনেত্রী প্রেমে পড়েছেন এক বিবাহিত পুরুষের, দাবি দেবলীনার

দেবলীনার জীবনে কি সূর্যকিরণ ফিরিয়ে আনলেন অভিনেত্রী? এই বিষয়ে তাঁর পরিষ্কার মতামত যে তাঁর প্রেম একটাই ছিল এখনও সেই আছে। তিনি অবশ্যই ঋষভকে ভালোবাসেন কিন্তু সেই ভালোবাসার ভাই-দিদির সম্পর্কের।

Updated By: May 11, 2022, 08:38 PM IST
Debleena-Rishav: ঋষভ তাঁর প্রেমিক নন,অভিনেত্রী প্রেমে পড়েছেন এক বিবাহিত পুরুষের, দাবি দেবলীনার

নিজস্ব প্রতিবেদন: দুবাইয়ের বিচে ঋষভের(Rishav Basu) সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত(Debleena Dutt)। কলকাতার মেঘলা দুপুরে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই ছবি। অনেকেই ভেবে বসেন যে ঋষভের মধ্যে নতুন প্রেম খুঁজে পেয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে জন ডেনভারের একটি গানের চার লাইন লিখেছিলেন দেবলীনা।

দেবলীনার জীবনে কি সূর্যকিরণ ফিরিয়ে আনলেন অভিনেত্রী? এই বিষয়ে তাঁর পরিষ্কার মতামত যে তাঁর প্রেম একটাই ছিল এখনও সেই আছে। তিনি অবশ্যই ঋষভকে ভালোবাসেন কিন্তু সেই ভালোবাসার ভাই-দিদির সম্পর্কের। অভিনেত্রীর দাবি ঋষভকে তিনি নিজের ভাই মনে করেন। এমনকি তাঁর মা-ও ঋষভকে ছেলের মতো ভালোবাসে। অভিনেত্রীর দাবি তাঁর ও ঋষভের মুখের মিলও রয়েছে। 

দুবাই একসঙ্গে ঘুরতে যাননি তাঁরা দুজনে। মা ছন্দা দত্তকে নিয়ে দেবলীনা গিয়েছিলেন দুবাই ঘুরতে। সেখানে একটি শুটে উপস্থিত ছিলেন ঋষভ। তখনই অভিনেতাকে দেবলীনা জানান যে মাকে নিয়ে তিনি দুবাই যাচ্ছেন, সেখানেই দেখা হয় তাঁদের। একসঙ্গে সময়ও কাটান। তাহলে কার প্রেমে পড়েছেন অভিনেত্রী? তিনি নাকি প্রেমে পড়েছেন দুবাইয়ের স্কাই ডাইভার ম্যাক্সের। তবে সে বিবাহিত। ডিসেম্বরে ফের দুবাই যাবেন বলে জানান নায়িকা। 

আরও পড়ুন: Sonakshi Sinha: সোনাক্ষীর এনগেজমেন্ট নিয়ে জল্পনা তুঙ্গে, মুখ খুললেন নায়িকা, সামনে এল আসল খবর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.