Prosenjit Chatterjee Birthday: জন্মদিনে প্রসেনজিৎকে বিশেষ উপহার ‘দশম অবতার’ টিমের...

Dawshom Awbotaar: শনিবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিনে লঞ্চ হল দশম অবতারের নতুন গান ‘আমি সেই মানুষটা আর নেই’। অনুপম রায়ের সুর করা ও লেখা গানটি গেয়েছেন তিনি নিজেই। গান লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিল দশম অবতারের গোটা টিম।

Updated By: Sep 30, 2023, 09:56 PM IST
Prosenjit Chatterjee Birthday: জন্মদিনে প্রসেনজিৎকে বিশেষ উপহার ‘দশম অবতার’ টিমের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি বাংলা ছবির 'অমরসঙ্গী', অভিনয়ই তাঁর 'দোসর'। পর্দায় শুধু দশ নয়, তাঁর নানা অবতার, তিনি 'মিস্টার ইন্ডাস্ট্রি', তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)। শনিবার তাঁর ৬১তম জন্মদিন, যদিও বয়সের বেড়াজালে তাঁকে বাঁধা অসম্ভব। জন্মদিনের একদিন আগে থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। শুক্রবার হইচই ওটিটি প্ল্যাটফর্মের সপ্তম সিজনের পার্টিতেই অগ্রিম সেলিব্রেট করা হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন।

আরও পড়ুন- Rituparna on Prosenjit: ‘তোমার সঙ্গ জীবনের সম্পদ’ জন্মদিনে প্রসেনজিৎকে লিখলেন ঋতুপর্ণা...

শুক্রবার সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, দিতিপ্রিয়া রায়, মিমি চক্রবর্তীকে সঙ্গে নিয়ে এদিন কেক কাটেন প্রসেনজিৎ। একটু জোর করেই তাঁকে কেক খাইয়ে দেন মিমি। সেই মঞ্চে হাজির ছিলেন চিরঞ্জিত চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, সোহিনী সরকার সহ আরও অনেক তারকাই। এদিনে অনুষ্ঠানে হাজির ছিলেন দেবশ্রী রায়ও। তবে প্রসেনজিতের জন্মদিনের কেক কাটিংয়ের আগেই হল ছেড়ে বাইরে চলে যেতে দেখা যায় নায়িকাকে।

জন্মদিন কীভাবে কাটাবেন? জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, জন্মদিনের সকালবেলাটা বাড়িতেই কাটে। কিন্তু বেলা ১২ টা থেকেই ‘দশম অবতার’-এর প্রচারে ব্যস্ত হয়ে পড়েন তিনি। এক রেস্তরাঁয় হাজির হন ছবির প্রচারে। এরপর এদিন সন্ধ্যায় লঞ্চ হয়  ‘দশম অবতার’ ছবির প্রথম গান ‘আমি সেই মানুষটা আর নেই’। গানটি গেয়েছেন অনুপম রায়। ট্রেলারেই শোনা গিয়েছিল সেই গানের দুই লাইন। এবার প্রকাশ্যে পুরো গানের ভিডিয়ো।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথায়, "আমার জন্মদিনে 'দশম অবতার' থেকে 'আমি সে মানুষ আর নেই'  গানটির প্রকাশ হওয়া আমার কাছে এক দুর্দান্ত অনুভূতি। অনুপম রায় আবারও তার জাদু ছড়িয়েছেন  এবং এই গানটি তারই প্রমাণ। দর্শকরা এই ছবির জাদুও অনুভব করুক সেটাই দেখার অপেক্ষা।"

আরও পড়ুন- Virat Kohli-Anushka Sharma: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বলেন, "'দশম অবতার'-এর গান এই ছবির গল্পের অবিচ্ছেদ্য অংশ। অনুপম রায়ের 'আমি সে মানুষ আর নেই'  একটি মাস্টারপিস, আমি দর্শকদের প্রতিক্রিয়া দেখে রোমাঞ্চিত।" অনুপম রায় বলেন, ‘দশম অবতার'-এর জন্য মিউজিক তৈরি করা অন্যরকমের ক্রিয়েটিভ অভিজ্ঞতা। 'আমি সে মানুষটা আর নেই'  আমার হৃদয়ের খুব কাছাকাছি, এবং আশা করি এটি শ্রোতারাও পছন্দ করবে। এই অনুষ্ঠানে আমার প্রিয় গান পরিবেশন করতে পেরে আনন্দিত।"

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.