Darshan Thoogudeepa: ২.৫ কোটি টাকার সুপারি! ইলেকট্রিক শক দিয়ে প্রেমিকার 'ফ্যান'কে খুন সুপারস্টারের...

৯ জুন কামাক্ষীপালা থানা এলাকার একটি খাল থেকে উদ্ধার হয় ৩৩ বছর বয়সী রেণুকা আচার্যের দেহ। ফার্মেসিতে কাজ করতেন নিহত যুবক।

Updated By: Jun 19, 2024, 06:27 PM IST
Darshan Thoogudeepa: ২.৫ কোটি টাকার সুপারি! ইলেকট্রিক শক দিয়ে প্রেমিকার 'ফ্যান'কে খুন সুপারস্টারের...

জি ২৪ ঘণ্টা ডিজিটা ব্যুরো: প্রেমিকা পবিত্রা গোধাকে আপত্তিকর মেসেজ পাঠানোর জন্য সঙ্গীদের নিয়ে প্রথমে স্টিক দিয়ে বেধড়ক মার। তারপর হাত-পা বেঁধে ইলেকট্রিক শক দিয়ে রেণুকা স্বামীকে খুন করে কন্নড় সুপারস্টার দর্শন থগুদীপা। পবিত্রা গোওয়াড়া ও দর্শন থগুদীপার নেতৃত্বে মোট ১৭ জন মিলে খুন করে ওষুধ কোম্পানিতে কর্মরত ৩৩ বছরের রেণুকা স্বামীকে। খুনের ঘটনায় এবার সামনে এল চাঞ্চল্যকর তথ্য।  এখানেই শেষ নয়। পুলিস আরও জানতে পেরেছে যে, খুনের জন্য রীতিমতো আড়াই কোটি টাকা সুপারি দিয়েছিলেন কন্নড় সুপারস্টার।

৪ জনকে ৫০ লাখ টাকা করে দিয়েছিলেন অভিনেতা। যাদের কাজ ছিল এই খুনের সমস্ত খুঁটিনাটি পরিকল্পনা করা, সেইমতো খুন করা ও খুন করার জন্য রেণুকাকে চিত্রদুর্গ থেকে বেঙ্গালুরুতে নিয়ে আসা। প্রদোষ ওরফে পবন নামে একজনকে আরও ৩০ লাখ টাকা দিয়েছিলেন অপহরণ, খুন ও দেহ লোপাটে সহায়তা করার জন্য। ওদিকে নিখিল ও কেশবমূর্তি নামে আরও ২ জনের প্রত্যেককে ৫ লাখ টাকা করে দিয়েছিলেন খুনের পর দেহ ফেলে আসার জন্য। এছাড়া মিথ্যে আত্মসমর্পণ ও খুনের কথা স্বীকার করে দর্শনের জায়গায় তাঁদের যাতে জেল হয়, সেজন্য রাঘবেন্দ্র ও কার্তিক বলে ২ জনের পরিবারকে ৫ লাখ টাকা করে দিয়েছিলেন কন্নড় সুপারস্টার। একেবারে ফুলপ্রুফ প্ল্যান! তবে শেষরক্ষা যদিও হয়নি। 

দর্শন থগুদীপাকে প্রথমে তাঁর মাইসোর ফার্মহাউস থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিস। পরে তাঁকে নিয়ে আসা হয় বেঙ্গালুরুতে। তারপর সেখানেই তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতার করা হয়েছে তাঁর প্রেমিকা পবিত্রা গোধাকেও। ৯ জুন কামাক্ষীপালা থানা এলাকার একটি খাল থেকে উদ্ধার হয় ৩৩ বছর বয়সী রেণুকা আচার্যের দেহ। তদন্তে নেমে পুলিস জানতে পারে নিহত ব্যক্তি চিত্রদুর্গের বাসিন্দা। ফার্মেসিতে কাজ করতেন নিহত যুবক। আরও জানা যায় যে, কন্নড় সুপারস্টার দর্শন থগুদীপার চর্চিত প্রেমিকা দক্ষিণী অভিনেত্রী পবিত্রা গোধাকে আপত্তিকর মেসেজ পাঠিয়েছিলেন রেণুকা। যার জেরেই এই খুন।

আরও পড়ুন, Shraddha Kapoor: 'মন নিয়ে নে, ঘুম ফিরিয়ে দে'... কে এমন অবস্থা করল শ্রদ্ধার?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.