Shraddha Kapoor: 'মন নিয়ে নে, ঘুম ফিরিয়ে দে'... কে এমন অবস্থা করল শ্রদ্ধার?

Shraddha Kapoor: বহু চর্চার পর অবশেষে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রাহুল মোদীর সঙ্গে সম্পর্ককে অফিসিয়াল করলেন শ্রদ্ধা কাপুর। ইন্সটাগ্রাম স্টোরিতে একটি দুষ্টু-মিষ্টি পোস্ট করে কাড়লেন নেটিজেনদের মন। লিখলেন, 'দিল, রাখ লে, নিন্দ তো ওয়াপিস দে দে ইয়ার', অর্থাৎ মন নিয়ে নে, ঘুম ফিরিয়ে দে। সেইসঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজছে 'নিন্দ চুরায়ে মেরি কিসনে ও সানাম, তুনে'... 

Updated By: Jun 19, 2024, 01:43 PM IST
Shraddha Kapoor: 'মন নিয়ে নে, ঘুম ফিরিয়ে দে'... কে এমন অবস্থা করল শ্রদ্ধার?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিপাড়ায় কে কাকে ডেট করছেন, বিয়ে করছেন, ঘুরতে গেছেন- এই নিয়ে আলোচনার শেষ নেই। কিছুদিন আগে বিয়ের খবর জানিয়েছেন 'দাবাং গার্ল' সোনাক্ষী সিনহা। এবার পালা শ্রদ্ধা কাপুরের। তবে এখনই বিয়ে করছেন না, বহু চর্চার পর অবশেষে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রাহুল মোদীর সঙ্গে সম্পর্ককে অফিসিয়াল করলেন শ্রদ্ধা। ইন্সটাগ্রাম স্টোরিতে একটি দুষ্টু-মিষ্টি ছবি পোস্ট করে কাড়লেন নেটিজেনদের মন। লিখলেন, 'দিল, রাখ লে, নিন্দ তো ওয়াপিস দে দে ইয়ার', অর্থাৎ মন নিয়ে নে, ঘুম ফিরিয়ে দে। সেইসঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজছে 'নিন্দ চুরায়ে মেরি কিসনে ও সানাম, তুনে'... 

 

শ্রদ্ধা কাপুরকে কে নাই বা চেনে, সেই 'আশিকি ২' থেকে 'তু ঝুটি ম্যায় মাক্কার',প্রতিটি চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করেছেন। তাঁর পরবর্তী সিনেমা 'স্ত্রী ২', ২০১৮-র সুপারহিট 'স্ত্রী'-র সিক্যুয়েল। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তুমুল হাইপ ক্রিয়েট হয়েছে। এবার আসা যাক শ্রদ্ধার বয়ফ্রেন্ড রাহুল মোদীর কথায়। মুম্বইয়ের হুইসলিং উডস ইন্টারন্যাশনাল ইন্সটিটিউট থেকে পড়াশোনা করেছেন। ২০১১ সালে লব রঞ্জন পরিচালিত 'প্যায়ার কা পাঞ্চনামা ২' সিনেমার সেটে ইন্টার্ন হিসেবে কাজ করেছেন। ২০১৩ সালে 'আকাশ বাণী' সিনেমাতে সহযোগী পরিচালকের দায়িত্ব সামলেছেন। এরপর 'সোনু কে টিট্টু কি স্যুইটি', 'তু ঝুটি ম্যায় মাক্কার' সিনেমায় স্ক্রিপ্ট রাইটিং করেছেন। এই 'তু ঝুটি ম্যায় মাক্কার'-র সেটেই প্রথমবার শ্রদ্ধা-রাহুলের দেখা হয়েছিল। সেই প্রথম দেখা থেকে বন্ধুত্ব, তারপর ভালোবাসা। 

আরও পড়ুন: Hollong Bungalow Fire: পুড়ে ছাই হলং, জলদাপাড়ার ঐতিহ্যবাহী বনবাংলো ভস্মীভূত

এদিকে আবার কান পাতলে শোনা যায়, এর আগে ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রদ্ধা কাপুর। তবে ২০২২ সালেই তাদের ব্রেকআপ হয়ে যায়। যদিও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই খোলাখুলি কথা বলেননি শ্রদ্ধা। আগামী ১৫ অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে 'স্ত্রী ২'। টিজার ইতিমধ্যেই রিলিজ হয়ে গিয়েছে। শ্রদ্ধা কাপুরের সঙ্গে অভিনয় করছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা, অভিষেক ব্যানার্জী, বিজয় রাজ, ক্যামিয়ো রোলে বরুণ ধাওয়ান। অন্যদিকে আবার টিজারে একটি স্পেশাল নাচের সিকোয়েন্সে তামান্না ভাটিয়াকে লক্ষ্য করা গিয়েছে। যদিও তামান্না পূর্ণাঙ্গ চরিত্র বা ক্যামিয়ো করছেন কি না, তা আপাতত স্পষ্ট নয়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.