সলমনের সাহায্যে বলিউডে পা! ওড়ালেন গোবিন্দা তনয়া টিনা

বলিউডে অভিষেক হতে চলেছেন গোবিন্দার কন্যা টিনা আহুজার। টিনাকে দেখা যাবে 'সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড' নামের এক সিনেমায়। কান পাতেই শোনা যাচ্ছে গোবিন্দা তনয়ার এই অভিষেকের পিছনে আসলে হাত রয়েছে সলমন খানের। সলমন নাকি নিজে প্রযোজক-পরিচালকদের সঙ্গে কথা বলে টিনাকে এই সিনেমায় অভিয় করানোর সুযোগ করে দেন। তবে এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন গোবিন্দা তনয়া (ভালো নাম নর্মদা)।

Updated By: Jun 10, 2015, 06:43 PM IST
সলমনের সাহায্যে বলিউডে পা! ওড়ালেন গোবিন্দা তনয়া টিনা

ওয়েব ডেস্ক: বলিউডে অভিষেক হতে চলেছেন গোবিন্দার কন্যা টিনা আহুজার। টিনাকে দেখা যাবে 'সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড' নামের এক সিনেমায়। কান পাতেই শোনা যাচ্ছে গোবিন্দা তনয়ার এই অভিষেকের পিছনে আসলে হাত রয়েছে সলমন খানের। সলমন নাকি নিজে প্রযোজক-পরিচালকদের সঙ্গে কথা বলে টিনাকে এই সিনেমায় অভিয় করানোর সুযোগ করে দেন। তবে এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন গোবিন্দা তনয়া (ভালো নাম নর্মদা)।

২০০৭ সালে IIFA Awards- এ টিনাকে সলমনের সঙ্গে দেখা যায়। তারপরেই শোনা গিয়েছিল 'দাবাঙ' সিনেমায় সলমনের বিপরীতে টিনাকে অভিনয় করতে দেখা যাবে। কিন্তু সেই সিনেমায় গোবিন্দা তনয়ার বদলে শত্রুঘ্ন তনয়া সোনাক্ষী সিনহাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। সলমনের হাত ধরে বহু তরুণ অভিনেতা বলিউডে পা রেখেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন ক্যাটরিনা কাইফ, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, সুজর পাঞ্চালি, স্নেহা উল্লাল।

তাকে নিয়ে তৈরি হওয়া সুযোগ বিতর্কে টিনা বলেন, "সলমনের সঙ্গে আমার দু তিনবার দেখা হচ্ছে। কি বলব তা ঠিক করতে পেরে আমি লাজুক হয়ে দাঁড়িয়েছিলাম। আসল সলমন আমার নয় আমার বাবার বন্ধু। আর আমার বলিউঢে পা রাখায় সলমনের কোনও হাত নেই। বাবা সলমন কেন কোনও দিন কাউকে আমার ব্যাপারে সাহায্য চেয়ে কথা বলেননি।"

'সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড'সিনেমায় টিনার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ধর্মেন্দ্রকে। ৩ জুলাই এই সিনেমাটি মুক্তি পাবে।

.