Taapsee Pannu: উন্মুক্ত বিভাজিকায় লক্ষ্মীপ্রতিমার লকেট! পুলিসে অভিযোগ তাপসী পান্নুর বিরুদ্ধে

Taapsee Pannu: একলব্য সিংহ গৌর বলেছেন, তাপসী পান্নুর একটি সোশ্যাল মিডিয়ার ছবিতে দেখা গিয়েছে তিনি একটি খোলামেলা পোশাক পরে রয়েছেন। সেখানে তাঁর খোলা বক্ষে লক্ষ্মীর দেবীর একটি নেকলেশ ঝুলতে দেখা যাচ্ছে

Updated By: Mar 29, 2023, 11:03 AM IST
Taapsee Pannu: উন্মুক্ত বিভাজিকায় লক্ষ্মীপ্রতিমার লকেট! পুলিসে অভিযোগ তাপসী পান্নুর বিরুদ্ধে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়। একলব্য সিংহ গৌর নামে হিন্দুত্ববাদী ওই নেতা পিঙ্কের অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ এনেছেন ইন্দোরে।

আরও পড়ুন-'নগ্ন তো সবাই, পার্থক্য শুধু...' আবার আগুন জ্বালালেন উর্ফি জাভেদ

কীভাবে এই বিতর্ক সামনে এল? গত ১২ মার্চ একটি ফ্যাশন শোয়ে হেঁটেছিলেন মনমর্জিঞা-র অভিনেত্রী। সেই ছবি তিনি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ১৪ মার্চ। ছবিতে দেখা যাচ্ছে একটা লাল গাউন পরেছেন তাপসী। সেখান তাঁর বক্ষের অনেকটাই দৃশ্যমান। আর তাঁর বুকে ঝুলেছে একটি ভারী নেকলেশ। বিভাজিকার মাঝে নেমে এসেছে সেই গহনা। ছবিটি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করার পর থেকেই এনিয়ে তৈরি হয়েছে বিতর্ক। বলা ভালো কোনও কোনও মহল থেকে আপত্তি তোলা হচ্ছে। কারণ যে নেকলেশ তাপসীর প্রায় খোলা বক্ষে শোভা পাচ্ছে তাতে দেখা যাচ্ছে কোনও দেবীর লকেট। এতেই খেপেছেন হিন্দুত্ববাদীরা।

একলব্য সিংহ গৌর বলেছেন, তাপসী পান্নুর একটি সোশ্যাল মিডিয়ার ছবিতে দেখা গিয়েছে তিনি একটি খোলামেলা পোশাক পরে রয়েছেন। সেখানে তাঁর খোলা বক্ষে লক্ষ্মীর দেবীর একটি নেকলেশ ঝুলতে দেখা যাচ্ছে। 

অন্যদিকে, ছাত্রীপুরা থানার এসএইচও সংবাদমাধ্য়মে জানিয়েছেন, একলব্য গৌর অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার একটি অভিযোগ করেছেন। গত ১২ মার্চ একটি ফ্যাশন শো-এ একটি  নেকলেশ পরেছিলেন। সেই নেকলেশের সঙ্গে ছিল লক্ষ্মীর প্রতিমার লকেট। গৌরের দাবি, পরিকল্পনা করে হিন্দু ধর্মকে অপমান করেছেন তাপসী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.