WATCH | Urfi Javed: 'নগ্ন তো সবাই, পার্থক্য শুধু...' আবার আগুন জ্বালালেন উর্ফি জাভেদ

Urfi Javed set temparature by posting status: সমালোচকদেরই এবার নগ্ন করে দিলেন উর্ফি জাভেদ। তাঁর পোশাক নিয়ে যাঁরা ট্রোল করেন, তাঁদেরই মানসিকতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন উর্ফি। ফের একবার ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়। আবার আগুন জ্বালালেন তিনি।

Updated By: Mar 28, 2023, 09:43 PM IST
WATCH | Urfi Javed: 'নগ্ন তো সবাই, পার্থক্য শুধু...' আবার আগুন জ্বালালেন উর্ফি জাভেদ
একেবারে চালিয়েই খেললেন উর্ফি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই গরমাগরম খবর! টেলি অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ফ্যানদের চমকে দেওয়াটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। বিচিত্র পোশাক চয়নের ক্ষেত্রে উর্ফি নিজেকে নিয়ে গিয়েছেন এক অন্য জায়গায়। তবে এই উর্ফি এবার ছবি বা ভিডিয়ো পোস্ট করলেন না, কয়েক শব্দে জীবন বুঝিয়ে দিলেন নিজের স্টাইলে। তাঁর সেমি ন্যুড বা ন্যুড ছবি নিয়ে প্রায় রোজই বিতর্কের টর্নেটো তৈরি হয়। এবার সমালোচকদের একহাত নিয়ে উর্ফি লিখলেন, 'Nange toh sabhi hai bhai , BAs fark itna hai Mai kapdo se, Kuch log soch se'। বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'নগ্ন তো সবাই ভাই, পার্থক্য শুধু আমি কাপড়ে, বাকিরা ভাবনয়া।' এহেন উরফির ট্যুইটার স্টেটাসও আলাদাই। সেখানে লেখা, 'telephone me taar nahi  hum tumhare yaar nahi'!

আরও পড়ুন: Urfi Javed: মন্দস্রোতা এখন খরস্রোতা, কলেজের দিনে উর্ফির অদেখা ছবি প্রকাশ্যে! বিশ্বাস হবে না

দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। নগ্নতাই উর্ফির আগ্নেয়াস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের। পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। লখনউয়ের বছর পঁচিশের কন্যা নিজের শহরের সিটি মন্টেসরি স্কুলে পড়াশোনা করেছেন। লখনউয়ের অ্যামিটি ইউনিভার্সিটি থেকে মাস কমিউনিকেশন নিয়ে গ্র্যাজুয়েশন করেন। উর্ফি একাধিক টিভি শো করেছেন, Bigg Boss OTT ও Splitsvilla-তেও পাওয়া গিয়েছে তাঁকে। উর্ফি নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই।   

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.