মঞ্চের মধ্যেই কাজলকে জোর করে চুম্বন সিনেমাটোগ্রাফারের

টিজার লঞ্চ অনুষ্ঠানে কলাকুশলীদের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছিলেন অভিনেত্রী, সেসময়ই এই ঘটনা ঘটে...

Updated By: Nov 14, 2018, 09:28 PM IST
মঞ্চের মধ্যেই কাজলকে জোর করে চুম্বন সিনেমাটোগ্রাফারের

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগে দক্ষিণী অভিনেতা অল্লু অর্জুন দাবি করেছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি যতটা সম্ভব অভিনেত্রীদের সম্মান দেখানোর চেষ্টা করে। অথচ, মঙ্গলবারই তেলেগু ছবি 'দশপাল্লা'র টিজার লঞ্চ অনুষ্ঠানে এমন একটি ঘটনা ঘটল যা অভিনেতা অল্লু অর্জুনের বক্তব্য নিয়ে প্রশ্ন তুলে দিল। 

দক্ষিণী ছবি দশপাল্লার টিজার লঞ্চ অনুষ্ঠানে সিনেমাটোগ্রাফার ছোটা কে নাইডু স্টেজের মধ্যেই অভিনেত্রী কাজল আগরওয়ালকে চুম্বন করে বসেন। হঠাৎ ঘটে যাওয়া এই ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন অভিনেত্রী। ক্যামেরায় ধরা পড়ে এই ভিডিও। তাতে দেখা যায়, টিজার লঞ্চ অনুষ্ঠানে কলাকুশলীদের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছিলেন অভিনেত্রী। সেসময় সিনেমাটোগ্রাফার ছোট কে নাইডুর সঙ্গেও তিনি আলাপ করিয়ে দেন। তখনই আকষ্মিক ভাবেই কাজল আগরওয়ালের সামনে এসে তাঁর গালে চুমু খেয়ে বসেন ওই সিনেমাটোগ্রাফার। পুরো ঘটনায় অপ্রস্তুত কাজল বলেই বসেন 'চান্স পে ডান্স'। তিনি কেন একাজ করেছেন সেবিষয়ে ব্যখ্যা দিতে বসেন সিনোমাটোগ্রাফার ছোটা কে নাইডু। অগত্যা কাজল অবশ্য ছোটা কে নাইডুকে ক্ষমা করে দেন। দেখুন কী ঘটেছে...

আরও পড়ুন-এই শর্তেই বিয়ের অনুষ্ঠানে সকলের সামনে রণবীরের গালে চুম্বন দীপিকার

প্রসঙ্গত, এই মুহূর্তে #MeToo ঝড় উঠেছে বলিউড থেকে শুরু করে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও। তারমাঝে এধরনের ঘটনা ঘিরে নতুন করে প্রশ্ন তো উঠবেই, তাই নয় কী?

আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে

.