Kabir Suman-র Covid রিপোর্ট নেগেটিভ, সঙ্গীতশিল্পীর সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী

কবীর সুমনের Covid টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। 

Updated By: Jun 28, 2021, 07:23 PM IST
Kabir Suman-র Covid রিপোর্ট নেগেটিভ, সঙ্গীতশিল্পীর সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন : তীব্র শ্বাসকষ্ট নিয়ে SSKM হাসপাতালে ভর্তি কবীর সুমন (Kabir Suman)। তবে তাঁর Covid টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। সঙ্গীতশিল্পীকে দেখতে সোমবার SSKM-এ যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( CM Mamata Banerjee)। হাসপাতাল সূত্রে খবর, কবীর সুমনের সঙ্গে কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং দেখা করার পর তিনি সন্তোষ প্রকাশ করেন।

এদিকে কবীর সুমন (Kabir Suman)-এর অসুস্থতা প্রসঙ্গে চিকিৎসক সৌমিত্র ঘোষ বলেন, বিভিন্ন টেস্ট করে আমরা নিশ্চিত হয়েছি ওঁর COVID- হয়নি। HRTC-র রিপোর্টেও দেখা গিয়েছে বেশি মাত্রায় সংক্রমণ হয়নি। ওঁর গলায় একটা ইনফেকশন রয়েছে, সঙ্গে আরও কিছু সমস্যাও আছে। আপাতত ফেস মাস্ক দিয়ে ৬ লিটার অক্সিজেন দেওয়া হয়েছে। গতকাল রাতের থেকে ওঁর শারীরিক অবস্থা অনেকটাই ভালো, আশা করছি, কিছুদিনের মধ্যেই ওঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে।

আরও পড়ুন-''অভিনয়েই ১০০ শতাংশ দিতে চাই'', ফিল্ম স্কুল ছাড়লেন Irrfan পুত্র বাবিল

প্রসঙ্গত, জ্বর ও তীব্র শ্বাসকষ্ট নিয়ে শনিবার রাত সাড়ে ৩টে নাগাদ SSKM হাসপাতালে ভর্তি হন কবীর সুমন। SSKM-র উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে তিনি ভর্তি রয়েছেন তিনি। মেডিসিন বিভাগের প্রধান ডাক্তার সৌমিত্র ঘোষের তত্ত্বাবধানে রয়েছেন সঙ্গীতশিল্পী। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.