Pride Month উদযাপনে সাদা পোশাক ও সোনার গয়নায় সাজলেন Priyanka Chopra

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে 'প্রাইড' উদযাপন করেছেন প্রিয়াঙ্কা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 28, 2021, 05:39 PM IST
Pride Month উদযাপনে সাদা পোশাক ও সোনার গয়নায় সাজলেন Priyanka Chopra

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক বছর জুন মাসটি 'প্রাইড' মাস হিসাবে উদযাপন করেন মার্কিন যুক্তরাষ্ট্রের LGBT সম্প্রদায়ের লোকজন।  LGBT আন্দোলনের গর্বিত মাস হিসাবে ২৭ জুন রবিবার সাদা পোশাকে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে 'প্রাইড' উদযাপন করেছেন প্রিয়াঙ্কা। 

 প্রিয়াঙ্কা (Priyanka Chopra) সোশ্যাল মিডিয়ায় 'প্রাইড' উদযাপনের দিনে যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তাঁকে সাদা ফুলহাতা টপের সঙ্গে ম্যাচিং সাইড স্লিট স্কার্টে দেখা গিয়েছে। পোশাকের সঙ্গে মিলিয়ে হাতে সোনার বালা, ডান হাতে সোনালি ঘড়ি পড়েছেন অভিনেত্রী। আঙুলে শোভা পাচ্ছে একাধিক আংটি। আর কানে সাদা পাথর বসানো সোনার দুল। ছবি পোস্ট করে নিউ ইয়র্কের অনুরাগীদের উদ্দেশ্যে প্রিয়াঙ্কা লিখেছেন, ''রবিবার আউটফিট অফ দ্যা ডে। নিউ ইয়র্কের ভালোবাসা অনুভব করতে পারছি। হ্যাপি প্রাইড।''

আরও পড়ুন-খালি গায়ে পুলে নেমে মায়ের সঙ্গেই জলকেলি Yuvaan-র

প্রিয়াঙ্কা এই পোস্টে কমেন্ট করেছেন স্বরা ভাস্কর এবং হুমা কুরেশি সহ আরও অনেক তারকা। প্রসঙ্গত কিছুদিন আগেই আমাজন প্রাইমের ওয়েবসিরিজ 'সিটাডেল'-এর শ্যুটিং সেরে নিউ ইয়র্কে ফিরেছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। রবিবার নিউ ইয়র্কে নতুন খোলা নিজের রেস্তোরাঁ 'সোনা'-তেও গিয়েছিলেন পিগি চপস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.