ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, এফআইআর নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইয়ের বিরুদ্ধে

ক্ষোভ উগরে দেন নওয়াজের ভাই আয়াজউদ্দিন

Updated By: Jun 12, 2018, 01:25 PM IST
ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, এফআইআর নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইয়ের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইয়ের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। আয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করে ফেসবুকে আপত্তিজনক ছবি শেয়ার করার অভিযোগ করেছে হিন্দু যুব বাহিনী। এই অভিযোগের ভিত্তিতেই এফআইআর দায়ের হয়েছে বলে খবর।

আরও পড়ুন : ১০ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়েতে হাজির প্রিয়াঙ্কা

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাতকারে আয়াজউদ্দিন বলেন, কোনও এক ব্যক্তি ফেসবুকে ‘ভগবান শিবের’ বিরুদ্ধে আপত্তিজনক ছবি শেয়ার করেন। তাঁর দাবি, ওই ফেসবুক পোস্টের বিরোধিতা করেছিলেন তিনি। কারও ধর্মীয় বিশ্বাসে আঘাত দিয়ে কোনও ছবি বা পোস্ট ফেসবুকে শেয়ার করা উচিত নয় বলে ওই ব্যক্তিকে পরামর্শ দেন আয়াজউদ্দিন। কিন্তু, ওই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার না করে, উল্টে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেন নওয়াজের ভাই। তবে, এইসব অভিযোগই তদন্ত সাপেক্ষ বলেও জানিয়েছেন আয়াজউদ্দিন।

 

মুজফ্ফরনগরের পুলিস আধিকারিক হরিরাম যাদব বলেন, নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই আয়াজউদ্দিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩-এর এ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। হিন্দু যুব বাহিনীর এক সদস্য থানায় হাজির হয়ে আয়াজউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ জানানোর পরই অভিনেতার ভাইয়ের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর।

.