বক্স অফিসে ঝড়ো ব্যাটিং 'সঞ্জু'র, ভাঙল 'মুন্না ভাই'-এর রেকর্ড

 রাজকুমার হিরানি পরিচালিত 'সঞ্জু' বোধহয় রণবীরের ভাগ্যের চাকা ঘোরালো। আর এটা হল আলিয়া রণবীরের জীবনের আসার ঠিক পরপরই।

Updated By: Jul 1, 2018, 07:51 PM IST
বক্স অফিসে ঝড়ো ব্যাটিং 'সঞ্জু'র, ভাঙল 'মুন্না ভাই'-এর রেকর্ড

নিজস্ব প্রতিবেদন: আলিয়া যে রণবীরের জীবনে বেশ 'লাকি' একথা বোধহয় মানতেই হচ্ছে। রণবীর অসাধারণ অভিনেতা সেটা প্রায় সকলেরই অজানা। তবে যে যতই ভালো অভিনেতা বা অভিনেত্রী হোন না কেন, তাঁদের ছবি যদি বক্স অফিসে সেভাবে ব্যবসা না করতে পারে তাহলে তা যেকোনও অভিনেতার পক্ষেই হতাশার। আদপে বক্স অফিস অনেকটাই ঠিক করে দেয় একজন-অভিনেত্রীর ভবিষ্যৎ। তাই রণবীর কাপুর অসাধারণ অভিনেতা একথা সন্দেহ না থাকলেও দীর্ঘদিন ধরে বক্স অফিসে সেভাবে কামাল করতে পারছিলেন না। তবে রাজকুমার হিরানি পরিচালিত 'সঞ্জু' বোধহয় রণবীরের ভাগ্যের চাকা ঘোরালো। আর এটা হল আলিয়া রণবীরের জীবনের আসার ঠিক পরপরই।

ফিল্ম সমালোচকদের অনুমান সত্যি করে মাত্র তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়তে চলেছে রণবীরের 'সঞ্জু'। শুক্রবার অর্থাৎ ২৯ জুন মুক্তি পাওয়ার প্রথম দিন বক্স অফিসে 'সঞ্জু' ব্যবসার পরিমাণ ছিল ৩৪.৭৫ কোটি টাকা। আর দ্বিতীয় দিন শনিবার 'সঞ্জু' ব্যবসা করেছে ৩৮.৬০ কোটি টাকা। অর্থাৎ দুদিন মিলিয়ে সঞ্জুর ব্যবসার পরিমাণ দাঁড়িয়েছে ৭৩.৩৫ কোটি টাকা। তাই ফিল্ম সমালোচক তরণ আদর্শের আশা রবিবার অর্থাৎ আজকের মধ্যেই 'সঞ্জু' ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে। আর এবছরের ১০০ কোটির ক্লাবে ঢোকা ছবি গুলির মধ্যে 'সঞ্জু' হবে ৭ নম্বর ছবি।

আরও পড়ুন-খেয়ালি মেজাজে সুচিত্রা, দিদিমার নতুন ছবি শেয়ার করলেন রাইমা

এদিকে সূত্রের খবর, ইতিমধ্যেই সারা বিশ্বের বক্স অফিসে ব্যবসার বিচারে 'সঞ্জু' ইতিমধ্যেই ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে। ইতিমধ্যেই রণবীর কাপুরের এই ছবিটি বিশ্বব্য়াপী ১১৬.৬৮ কোটি টাকার ব্যবসা করে ফেলে। খুব শীঘ্রই এটি ১৫০ কোটির ক্লাবেও ঢুকে পড়বে বলে আশা করা হচ্ছে।

এদিকে রাজকুমার হিরানির অন্যান্য ছবিগুলির ব্যবসাও ভেঙে দিয়েছে 'সঞ্জু'।  বলিউড লাইফ সূত্রে খবর এই ছবিটি 'লাগে রহো মুন্না ভাই'-এর রেকর্ড ভেঙে দিয়েছে। এর আগে সঞ্জয় দত্ত অভিনীত 'লাগে রহো মুন্না ভাই' বক্স অফিসে ৭২ কোটি টাকার ব্যবসা করেছিল। আর 'সঞ্জু' দু'দিনেই ৭৩ কোটি ছাড়িয়েছে। এখন 'সঞ্জু'র সামনে রয়েছে 'পিকে' ও 'থ্রি ইডিয়ডস'-এর রেকর্ড।

পিকে- ৩৪০ কোটি টাকা

থ্রি ইডিয়ডস-২০৩ কোটি টাকা

সঞ্জু- ৭৩.৩৫ কোটি টাকা

লগে রহো মুন্না ভাই- ৭২ কোটি টাকা

মুন্না ভাই এম বি বি এস- ৫০.৫০ কোটি টাকা

 

আরও পড়ুন- অবিকল যেন শাহরুখ, ছেলের সঙ্গেই ক্যামেরার সমনে পোজ দিলেন গৌরী

.