KK Death: কেকে'র মৃত্যুর প্রায় এক মাস পর নজরুল মঞ্চে সোনু নিগম, দেখুন ভিডিও

'যোধপুর পার্ক উৎসব' উপলক্ষে রবিবার নজরুল মঞ্চে (Nazrul Manch) অনুষ্ঠান করেন সোনু নিগম (Sonu Nigam)। একের পর এক গানে দর্শকদের মন জয় করে নেন তিনি। 

Updated By: Jun 26, 2022, 11:00 PM IST
KK Death: কেকে'র মৃত্যুর প্রায় এক মাস পর নজরুল মঞ্চে সোনু নিগম, দেখুন ভিডিও

পিয়ালি মিত্র: ৩১ মে ২০২২, ভারতীয় সঙ্গীত প্রেমীদের কাছে অবশ্যই একটা 'কালো দিন'। ওইদিনই নজরুল মঞ্চে (Nazrul Manch) অনুষ্ঠানের পর, হঠাৎই হার্ট অ্যাকাটে প্রয়াত হন বলিউডের প্রখ্যাত সঙ্গীত শিল্পী কেকে (KK)। তাঁর অকাল প্রয়াণে গোটা দেশ স্বজন হারানোর বেদনায় ভেঙে পড়ে। সেই ভয়ঙ্কর স্মৃতি এখনও টাটকা-তাজা, এরই মধ্যে ওই মঞ্চেই অনুষ্ঠান করলেন মুম্বইয়ের আরও এক বিখ্যাত শিল্পী সোনু নিগম (Sonu Nigam)। 

জানা গিয়েছে, 'যোধপুর পার্ক উৎসব' উপলক্ষে রবিবার নজরুল মঞ্চে (Nazrul Manch) অনুষ্ঠান করেন সোনু নিগম (Sonu Nigam)। একের পর এক গানে দর্শকদের মন জয় করে নেন তিনি। বলিউড শিল্পীকে গাইতে দেখে অনেকরই মনে প্রায় এক মাস আগের ঘটনা স্মৃতি ফিরে আসে। কেকে'র প্রয়াণের পর সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছিলেন সোনু নিগম।

কেকে'র ঘটনার পর নজরল মঞ্চ (Nazrul Manch) কর্তৃপক্ষের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছিল। এসি না চালানো থেকে শুরু করে আসন সংখ্য়ার বেশি দর্শক ঢোকানো। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে, রবিবারের অনুষ্ঠান নিয়ে সতর্ক ছিল আয়োজন থেকে হল কর্তৃপক্ষ। জানা গিয়েছে, যে কোনও পরিস্থিতি সামাল দেওয়ার জন্য পর্যাপ্ত পরিমাণে পুলিসের ব্যবস্থা করা হয়েছিল। নিরাপত্তা মজবুত রাখা হয়েছিল। একই সঙ্গে কেকে'র অনুষ্ঠানের মতো মাত্রাতিরিক্ত দর্শক হলে ঢোকানো হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.