এ বছর বলিউডের সর্বোচ্চ করদাতা হৃতিক

এ বছরটা হৃতিক রোশনের খুব একটা ভাল কাটল না। মহেঞ্জোদরো খুব একটা ক্লিক করল না। তাই ২০১৬-র সেরা নায়কের তালিকায় তাঁর নাম খুঁজেও পাওয়া যাচ্ছে না। তা সত্ত্বেও হৃতিকই বলিউডের সর্বোচ্চ করদাতা। আয়করদাতার তালিকায় কে কোথায় দাঁড়িয়ে?

Updated By: Dec 25, 2016, 10:07 AM IST
এ বছর বলিউডের সর্বোচ্চ করদাতা হৃতিক

ব্যুরো: এ বছরটা হৃতিক রোশনের খুব একটা ভাল কাটল না। মহেঞ্জোদরো খুব একটা ক্লিক করল না। তাই ২০১৬-র সেরা নায়কের তালিকায় তাঁর নাম খুঁজেও পাওয়া যাচ্ছে না। তা সত্ত্বেও হৃতিকই বলিউডের সর্বোচ্চ করদাতা। আয়করদাতার তালিকায় কে কোথায় দাঁড়িয়ে?

 

২০১৬-র একচতুর্থাংশ বর্ষ শেষে আগাম কর প্রদানের তালিকায় হৃতিক কিন্তু সবার থেকে এগিয়ে। হৃতিককে আগাম কর পরিশোধ করতে হয়েছে ৮০ কোটি টাকা। যেখানে গত বছরে তিনি কর দিয়েছিলেন ৫০ কোটি। হৃতিকের পরে এই তালিকায় দ্বিতীয়স্থানে রয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। আমির খানকে অগ্রিম কর প্রদান করতে হয়েছে ৭২কোটি টাকা। কারণ গতবছরের তুলনায় এবছর যে তাঁর আয় বেড়েছে ১১২শতাংশ। এ্যায় দিল হ্যায় মুশকিলের মত হিট ছবি উপহারের সঙ্গে সঙ্গে ৩৭কোটি টাকা কর দিয়ে তৃতীয়স্থান দখল করে নিয়েছেন জুনিয়র কাপুর। যেখানে গতবছর রণবীরকে দিতে হয়েছিল মাত্র ৯কোটি। গত বছর এই সময়ে ১০ কোটি টাকা অগ্রিম কর দিয়েছিলেন সুলতান সলমন খান। তবে এ বছর তা বেড়ে দাঁড়িয়েছে ১৪কোটিতে। আশ্চর্যজনকভাবে গতবছর অক্ষয় কুমার ১৮ কোটি দিয়ে সবার থেকে একটু বেশিই এগিয়ে ছিলেন। তবে এবারে তা কমে এসেছে ১০কোটিতে। ফলে এই তালিকায় তিনি পঞ্চমস্থানে। এই তালিকায় নবতম সংযোজন দীপিকা পাড়ুকোন। এই সময়ে তিনি অগ্রিম কর প্রদান করেছেন ৩কোটি। তাই তিনি  ষষ্ঠস্থানে। যাই হোক পরীক্ষায় ভাল ফল করলে ভাল করে তো সবাইকে খাওয়াতেও হয়। তাই না! 

.