‘কোনও অপরাধ করেননি সলমন’, দাবি সিমির

হরিণ শিকার মামলা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী, সঞ্চালিকা সীমি গারওয়াল।

Updated By: Apr 9, 2018, 03:42 PM IST
‘কোনও অপরাধ করেননি সলমন’, দাবি সিমির

নিজস্ব প্রতিবেদন : হরিণ শিকার মামলায় জামিন পেয়েছেন সলমন খান। কিন্তু, মামলা থেকে সল্প স্বস্তি মিললেও, বিষয়টি নিয়ে যেন বিতর্ক শেষ হচ্ছে না। হরিণ শিকার মামলা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী, সঞ্চালিকা সীমি গারওয়াল।

আরও পড়ুন : শুধু সলমন নন, কৃষ্ণসার শিকার করেছিলেন সইফের বাবা মনসুরও

তিনি বলেন, তিনি নিশ্চিত সলমন খান এই ধরনের কাজ করতে পারেন না। যিনি বনের পশু পাখিকে ভালবাসেন, স্নেহ করেন, তাঁর পক্ষে এই কাজ করা সম্ভব নয়। পাশাপাশি যিনি জীবনে কখনও বন্দুকের ট্রিগার চাপেননি, তিনি কখনওই গুলি চলতে পারেন না বলেও টুইটে দাবি করেন সিমি। আর এখানেই উঠছে প্রশ্ন। সলমন যদি হরিণ শিকার না-ই করেন, তাহলে ‘হাম সাথ সাথ হ্যায়’-এর শুটিংয়ের সময় কে গুলি চালিয়েছিলেন?

 

সীমি তাঁর টুইটে বলেন, কোনও একজনের দোষ ধামাচাপা দিতেই সমস্ত অভিযোগ নিজের কাধে নিচ্ছেন সলমন খান। ২০ বছর পর এবার অপরাধীর মুখ সামনে আসা উচিত বলেও মন্তব্য করেন সিমি। কিন্তু, কার দিকে ইঙ্গিত করছেন সিমি?

আরও পড়ুন : উচ্চ রক্তচাপে ভুগছেন, ঘুম নেই সলমনের চোখে

বি টাউনের একংশের গুঞ্জন, সীমি গারওয়াল নাকি সইফ আলি খানের দিকেই ইঙ্গিত করছেন? কিন্তু, সইফ যদি গুলি চালিয়েই থাকেন, তাহলে সলমন কেন তা ধামচাপা দিতে চাইছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। কিন্তু, হরিণ শিকার মামলা নিয়ে যতই জলঘোলা হোক না কেন, সলমন বা সইফ কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

.