Hema Malini on Rahul Gandhi: সংসদে রাহুলের ‘ফ্লাইং কিস’, ‘আমি দেখিনি!’ দাবি বিজেপি সাংসদ হেমা মালিনীর...

Hema Malini on Rahul Gandhi's 'Flying Kiss': বুধবার রাহুল গান্ধীর ‘ফ্লাইং কিস’ প্রসঙ্গে ধুন্ধুমার সংসদ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া। ২১ জন বিজেপি সাংসদ একটি চিঠিতে স্বাক্ষর করে রাহুলের 'ফ্লাইং কিসের' বিরুদ্ধে অভিযোগ করেন। সেই ২১ জন সাংসদের মধ্যে অন্যতম অভিনেত্রী হেমা মালিনী। কিন্তু তিনি কি রাহুলকে ‘ফ্লাইং কিস’ ছুড়তে দেখেছেন?  

Updated By: Aug 9, 2023, 08:36 PM IST
Hema Malini on Rahul Gandhi: সংসদে রাহুলের ‘ফ্লাইং কিস’, ‘আমি দেখিনি!’ দাবি বিজেপি সাংসদ হেমা মালিনীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সংসদে ‘ফ্লাইং কিস’ বিতর্কের (Flying Kiss Controversy) হাত ধরে চর্চ্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী(Rahul Gandhi)। বুধবার সংসদে ফ্লাইং কিস ছোড়েন রাহুল, এমনটাই অভিযোগ করেন বিজেপি(BJP) সাংসদ (Member of Parliament) স্মৃতি ইরানি(Smriti Irani)। অভিযোগ জানিয়ে স্পিকারকে(Speaker) চিঠি লিখেছেন বিজেপির মহিলা সাংসদরা। চিঠিতে অভিযোগ করা হয়েছে স্মৃতি ইরানির উদ্দেশ্যে  ‘ফ্লাইং কিস’ ছুড়েছেন রাহুল। স্মৃতি ইরানি এবং ২১ জন বিজেপি সাংসদ একটি চিঠিতে স্বাক্ষর করে রাহুলের 'ফ্লাইং কিসের' বিরুদ্ধে অভিযোগ করেন। সেই ২১ জন সাংসদের মধ্যে অন্যতম অভিনেত্রী হেমা মালিনী(Hema Malini)।

আরও পড়ুন- Viral Video | Rachana Banerjee | Sudipta Chatterjee: ‘বোরখা পরে মেট্রোয় যাতায়াত করেন রচনা’ বড় রহস্য ফাঁস সুদীপার...

কেন্দ্রীয় মন্ত্রী দর্শনা জরদোশ সংসদ চত্বরে বলেন, লোকসভার স্পিকার ও চেয়ারপার্সনকে চিঠি লিখে তাঁরা জানিয়েছেন যে রাহুল যখন সংসদে 'ফ্লাইং কিস' করছেন, তখন স্মৃতি ইরানি তাঁর সঙ্গে কথা বলতে শুরু করেন। রাহুলের বক্তব্যের জবাব দিতে গিয়ে, স্মৃতি ইরানি ‘সংসদে চুমু’র অভিযোগ তুলে দাবি করেন, দেশের সংসদে এই ধরণের আচরণ আগে কখনও দেখা যায়নি। শুধু তাই নয়, এমন আচরণ রাহুল গান্ধীর ‘নারীবিদ্বেষী’ মনোভাবের পরিচয় বলেও আক্রমণ করেন তিনি।

এদিন সংসদের বাইরে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়েন হেমা মালিনী। তাঁকে জিগ্গেস করা হয়, তিনি কি রাহুল গান্ধীকে ফ্লাইং কিস দিতে দেখেছেন, যেটা তাঁরা কুরুচিকর বলে দাবি করছেন? প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি জানি না। আমি দেখিনি। কয়েকটা কথা একদমই ঠিক বলেননি।’ তাঁর এই বক্তব্যের ভিডিয়ো শেয়ার করে যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি শ্রীনিবাস লেখেন, ‘হেমা মালিনীজি কিছু দেখেননি কিন্তু সাজানো অভিযোগপত্রে উনি স্বাক্ষর করেছেন’।

আরও পড়ুন- Ankita Lokhande Wedding: বিদেশে ফের বিয়ে করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে...

রাহুল অনাস্থা প্রস্তাবের পক্ষে বক্তৃতা শেষ করার পর, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি অনাস্থা প্রস্তাবের বিরুদ্ধে তাঁর বিবৃতি শুরু করেন। তার মধ্যেই সংসদ ছাড়েন রাহুল গান্ধী। আর সেই সময়ই ট্রেজারি বেঞ্চের দিকে তিনি ‘ফ্লাইং কিস’ ছুড়ে দেন বলে অভিযোগ। সংসদের বাইরে সাংবাদিক বৈঠক করে স্মৃতি ইরানি বলেন, 'সংসদে আজ রাহুল গান্ধী যা করেছেন, এর আগে কখনও কোনও পুরুষের এতটা নারীবিদ্বেষী আচরণ চোখে পড়েনি। হাউস অফ পিপল, যেখানে মহিলাদের সম্মান রক্ষার জন্য আইন তৈরি করা হয়, একটি অধিবেশন চলাকালীন একজন পুরুষের বিদ্বেষের সাক্ষী হয়ে দাঁড়াল, আমার প্রশ্ন হল তাঁকে কি শাস্তি দেওয়া উচিত?' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.