Viral Video | Rachana Banerjee | Sudipta Chatterjee: ‘বোরখা পরে মেট্রোয় যাতায়াত করেন রচনা’ বড় রহস্য ফাঁস সুদীপার...

Rachana Banerjee | Sudipta Chatterjee: দিদি নম্বর ওয়ানের শ্যুটিঙে যে মেকআপ রুম ব্যবহার করেন রচনা বন্দ্যোপাধ্যায়, সেই মেকআপরুমে একটি বোরখা দেখতে পান সুদীপা চট্টোপাধ্যায়। সেই বোরখা কার? তা নিয়ে প্রশ্ন তোলেন সুদীপা। এরপরেই রহস্যটি জানতে পারেন তিনি। সেই গল্পই এবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে তুলে ধরেন সুদীপা।

Updated By: Aug 9, 2023, 07:01 PM IST
Viral Video | Rachana Banerjee | Sudipta Chatterjee: ‘বোরখা পরে মেট্রোয় যাতায়াত করেন রচনা’ বড় রহস্য ফাঁস সুদীপার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড়পর্দা থেকে ছোটপর্দা, রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee) তুমুল জনপ্রিয়। দিদি নম্বর ওয়ান(Didi No. 1) রিয়ালিটি শোয়ের হাত ধরে তিনি পৌঁছে গেছেন বাঙালির ঘরে ঘরে। বাংলার মেয়েদের সুখের দুঃখের জীবনযুদ্ধের গল্প উঠে আসে এই মঞ্চে। এবার সেই মঞ্চে ‘মা’ রচনার গল্প তুলে ধরেন সুদীপা চট্টোপাধ্যায়(Sudipa Chatterjee)। তিনি বলেন যে রচনার মতো মা একটু হতে পারলেও ধন্য। কিন্তু কেন একথা বললেন তিনি, তা নিজেই খোলসা করেন সেই পর্বে।

আরও পড়ুন- Ankita Lokhande Wedding: বিদেশে ফের বিয়ে করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে...

গত রবিবারে সম্প্রচারিত হয় ‘দিদি নম্বর ওয়ান’-এর একটি বিশেষ এপিসোড। সেই এপিসোডে এসেই সুদীপা চট্টোপাধ্যায় এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন, যা শুনে অবাক উপস্থিত সেলেব থেকে শুরু করে সাধারণ দর্শক। একথা সকলেরই জানা যে রচনা সিঙ্গল মাদার। একদিকে তিনি টানা কাজ করে চলেছেন তো অন্যদিকে সংসার ও একমাত্র ছেলেকেও তিনি সামলান। মাঝে মাঝেই নানা গল্পের মাঝে ছেলের গল্পও করেন রচনা। এদিন সুদীপা তুলে ধরেন ‘মা’ রচনার গল্প।

আরও পড়ুন- Sayantika| Srabanti | Zayed: ‘একবার শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে...’ বিস্ফোরক জায়েদ

সুদীপা বলেন, বেশ কিছু বছর আগে তিনি ও রচনা বন্দ্যোপাধ্যায় একই স্টুডিয়োতে শ্যুটিং করতেন। তখন তাঁর পাশেই রচনার মেক-আপ রুম ছিল। প্রায়দিনই সুদীপা দেখেন যে সেখানে একটা বোরখা ঝোলানো থাকত সব সময়! কিন্তু কাউকে সেটা পরতে দেখেননি তিনি! একদিন তিনি রচনার হেয়ার স্টাইলিস্টকে প্রশ্ন করেন, ‘এই বোরখাটা কে পরে! সে যা বললো তা শুনে তো আমি অবাক!” সুদীপা জানতে পারেন যে ওই বোরখাটি রচনাদির। তবে তা শ্যুটিংয়ের জন্য নয়। শ্যুটিং শেষ হয়ে গেলে রচনা ওই বোরখা পরে সেটের গাড়ি করে সেখান থেকে মেট্রো স্টেশনে যেতেন এবং তারপর মেট্রোয় চেপে কালীঘাট যেতেন। কালীঘাটে তাঁর নিজেরগাড়ি থাকত, সেটা করে বাড়ি যেতেন।

কিন্তু কেন মেট্রো করে বাড়ি যেতেন রচনা? সুদীপা জানান যে গাড়ি করে সেট থেকে বাড়ি ফিরতে দীর্ঘ সময় লাগবে অন্যদিকে বাড়ি গিয়ে নায়িকা ছেলেতে পড়াতেন। তাই সময় যাতে বেশি নষ্ট না হয়, তাই গাড়ি ছেড়ে মেট্রোতে যাতায়াত করতেন তিনি। রচনার এই কাহিনী শুনে চমকে যান সেদিনে বিশেষ অতিথি শাশ্বত চট্টোপাধ্যায়ও। পাশাপাশি মা হিসাবে রচনাকে হ্যাটস অফ জানান সুদীপা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.