বিকিনি ছবিতে নেট দুনিয়ায় ঝড় তুললেন 'Birthday Girl' দিশা

জন্মদিনে অনুরাগীরদের জন্য নিজের একটি 'Hot' ছবি পোস্ট করেছেন দিশা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 13, 2021, 04:25 PM IST
বিকিনি ছবিতে নেট দুনিয়ায় ঝড় তুললেন 'Birthday Girl' দিশা

নিজস্ব প্রতিবেদন : ২০২১-এর ১৩ জুন, ২৯ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন দিশা পাটানি (Disha Patani)। জন্মদিনে অনুরাগীরদের জন্য নিজের একটি 'Hot' ছবি পোস্ট করেছেন দিশা। যা পোস্ট করা মাত্রই ভাইরাল হয়।

দিশা (Disha Patani) অবশ্য মাঝে মধ্যেই বিকিনি পরা ছবি পোস্ট করে থাকেন। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল পিকচারেও একটা সাদা বিকিনি পরা ছবি লাগানো রয়েছে। তবে শনিবার রাতে দিশা যে ছবিটি পোস্ট করেছেন তাতে তাঁকে সৈকতের ধারে গোলাপি বিকিনিতে দেখা যাচ্ছে। দিশার সামনে সমুদ্রের নীল জলরাশি। ছবিটি দেখে বেশ বোঝা যায়, এটি মালদ্বীপের সৈকতে তোলা। ক্যাপশানে অবশ্য একটি গোলাপি ফুলের ইমোজি ছাড়া আর কিছুই রাখেননি অভিনেত্রী (Disha Patani)।

আরও পড়ুন-লকডাউনে কাজ নেই, দেউলিয়া হয়ে গিয়েছেন Ishaan-র বাবা Rajesh Khattar?

 অভিনেত্রীর পোস্ট করা ছবি শনিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়। ছবির নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তবে শুধু বিকিনি ছবি নয়, কফি টেবিলের সামনে বসে ল্যাম্পের মায়াবী আলোয় নিজের আরও দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে ফোনের দিকে চোখ রাখতে দেখা যাচ্ছে। 

আরও পড়ুন-পড়াশোনা ছেড়ে মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বইয়ে আসা, আজ ৫ কোটির ফ্ল্যাট Disha Patani -র

প্রসঙ্গত, দিশাকে শেষবার প্রভু দেবার 'রাধে : ইউর মোস্ট ওয়ানটেড ভাই' ছবিতে দেখা গেছে। খুব শীঘ্রই 'এক ভিলেন-২' ছবিতে দেখা যাবে দিশাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.