'হরর কুইন' তকমা পেয়ে বেজায় খুশি বিপাশা

বলিউডের 'হরর কুইন' তকমা পেয়ে বেজায় খুশি বিপাশা বসু। গত কয়েক বছর টিনসেল টাউনের বেশিরভাগ ভয়ের বা সুপারন্যাচারল সিনেমার মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে এই বঙ্গ সুন্দরীকে। আর তাতেই এখন তিনি বলিউডের 'ভয়ের রাণি'।

Updated By: Dec 10, 2014, 04:41 PM IST
'হরর কুইন' তকমা পেয়ে বেজায় খুশি বিপাশা

ওয়েব ডেস্ক: বলিউডের 'হরর কুইন' তকমা পেয়ে বেজায় খুশি বিপাশা বসু। গত কয়েক বছর টিনসেল টাউনের বেশিরভাগ ভয়ের বা সুপারন্যাচারল সিনেমার মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে এই বঙ্গ সুন্দরীকে। আর তাতেই এখন তিনি বলিউডের 'ভয়ের রাণি'।

ঘাবড়ানোতো দূরের কথা বিপাশা উল্টে এই উপাধি পেয়ে আহ্লাদে আটখানা। সাফ জানিয়েছেন ''যতদিন পর্যন্ত দর্শক আমার সিনেমা দেখে আনন্দ পাবেন ততদিন আমি এই উপাধিতে খুশি থাকব।''

এখনও পর্যন্ত প্রায় ৬০ খানা সিনেমা করা হয়ে গেছে এই সেক্স বম্ব-এর। তার প্রায় অনেকগুলিই ভয়ের বা সুপার ন্যাচারল সিনেমা। বিপস অবশ্য জানিয়েছেন কোনও পরিকল্পনা করে তিনি অবশ্য একের পর এক ভয়ের সিনেমা করেননি। কিন্তু, তাবলে 'হরর কুইন' তকমাতেও তাঁর বিন্দুমাত্র আপত্তি নেই।

রাজ, আত্মা, ক্রিচার থ্রি ডি-র মত বেশ কিছু ভয়ের সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গেছে বিপাশাকে। এখন তিনি ব্যস্ত তাঁর আসন্ন হরর মুভি 'অ্যালোন'-এর ট্রেলর লঞ্চে।

৩৫ বছরের একদা সুপারমডেল এই বলিউডি নায়িকার দাবি 'অ্যালোন'-এর মত সিনেমা আগে ভারত দেখেনি।

 

 

.