'Bikini শরীর অ্যাভোকাডো-র মত', ৩০ হাজারের বিকিনি পরে লিখলেন Mira

সেখানকারই একটি বিকিনি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার পারদ চড়ালেন মীরা (Mira Rajput)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 11, 2021, 05:47 PM IST
'Bikini শরীর অ্যাভোকাডো-র মত', ৩০ হাজারের বিকিনি পরে লিখলেন Mira

নিজস্ব প্রতিবেদন : বলিউড ডিভা নন। তবে কোনও নায়িকার থেকে কমকিছু যান না। প্রায়শই লাইমলাইটে থাকতে যায় শাহিদ কাপুরে (Shahid Kapoor)র স্ত্রী মীরা রাজপুতকে। সম্প্রতি ছুটি কাটাতে শাহিদের সঙ্গে গোয়া গিয়েছিলেন মীরা রাজপুত (Mira Rajput)। সেখানকারই একটি বিকিনি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার পারদ চড়ালেন মীরা (Mira Rajput)। 

বৃহস্পতিবার, নিজের ইনস্টাগ্রামে মেরুন মনোকিনি পরা একটি ছবি পোস্ট করেছেন মীরা। বিকিনির সঙ্গে গায়ে দিয়েছেন পাতলা প্রিন্টেড শ্রাগ। তবে পোশাকের থেকেও বেশি নজর কেড়েছে মীরা রাজপুতের ছবির ক্যাপশান। একটু হেঁয়ালি করে শাহিদপত্নী লিখেছেন, ''বিকিনি শরীর খানিকটা অ্যাভোকাডো-র মত। যেটা পরে তৈরি হওয়ার জন্য তুমি অপেক্ষা করবে। কিন্তু এটা একটা দিন কিংবা দুঃস্বপ্নের মতোই নিমেষে শেষ হয়ে যাবে।'' 

আরও পড়ুন-নতুন বাবা-মা Ankush-Oindrila-কে শুভেচ্ছা বন্ধু Vikram-র

আরও পড়ুন-Mimi-র জন্মদিন, Nusrat-র 'বনুয়া'কে আদুরে শুভেচ্ছা Nikhil-র

জানা যাচ্ছে, মীরা রাজপুতের বিকিনির দাম ২৮-৩০ হাজারের মধ্যে। এর আগে এক সাক্ষাৎকারে স্ত্রী মীরা সম্পর্কে কথা বলতে গিয়ে শাহিদ বলেন। মীরা অল্প বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছেন। তাঁদের দুই সন্তানও হয়ে গিয়েছে। এত ছোট বয়সে তিনি (মীরা) সবকিছু সামলাবেন, সেটা ভাবতে হয়। ওঁর (মীরা)ও কিছু স্বপ্ন, আশা-আকাঙ্খা রয়েছে। প্রসঙ্গত মীরা রাজপুত শাহিদ কাপুরের থেকে বয়সে ১৩ বছরের ছোট। 

.