বিয়ের সাজে Alia Bhatt, মুগ্ধ অনুরাগীরা

বীণা নাগডা শেয়ার করেন আলিয়ার ছবি 

Updated By: Feb 11, 2021, 05:00 PM IST
বিয়ের সাজে Alia Bhatt, মুগ্ধ অনুরাগীরা
আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের সাজে আলিয়া ভাট। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের তরফে যখন আলিয়ার ওই সাজের ছবি শেয়ার করা হয়, তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে। যেখানে পিচ রঙের লেহঙ্গা পরে, মেহন্দির সাজে দেখা যায় আলিয়াকে। রাজি অভিনেত্রীর যে ছবি ভাইরাল হয়, সেখানে তাঁর সঙ্গে দেখা যায় জনপ্রিয় মেহন্দি শিল্পী বীণা নাগডাকে। হাতে মেহন্দি পরেই বীণা নাগডার সঙ্গে পোজ দেন আলিয়া। 

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, একটি বিজ্ঞাপনের শ্যুটিং উপলক্ষ্যেই মেহন্দি পরে লেহেঙ্গায় সেজে ক্যামেরার সামনে পোজ দেন আলিয়া। অভিনেত্রীর ওই ছবি দেখে তাঁর ভক্তরা বিভিন্ন ধরনের প্রশ্ন করতে শুরু করেন। যার মধ্যে অন্যতম, রণবীরের সঙ্গে আলিয়া কবে বিয়ের পিঁড়িতে বসেছেন! যদিও সে বিষয়ে আলিয়া (Alia Bhatt) কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : আর্থিক তছরূপের অভিযোগ, Kareena-র ভাইকে ED-র সমন

এদিকে শাহিন ভাট, আকাঙ্খা রঞ্জন কাপুরদের সঙ্গে আলিয়া যখন মালদ্বীপে ছুটি কাটাতে যান, সেই সময় আচমকাই রণবীরের কাকা রাজীব কাপুরের (Rajiv Kapoor) মৃত্যু হয়। রাজীব কাপুরের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি মুম্বইতে ফিরে আসেন আলিয়া। আলিয়ার সেই ছবিও ধরা পড়ে পাপারাৎজির ক্যামেরায়।

আরও পড়ুন : কোটির উপর দাম, ভাইরাল Shilpa-র বিলাসবহুল গাড়ির ভিডিয়ো

প্রসঙ্গত চলতি বছর শুরুর আগে রণবীর কাপুরদের সঙ্গে রণথম্ভোরে বেড়াতে যান আলিয়া ভাট। ওই সময় রণবীরের সঙ্গে আলিয়ার বাগদান সম্পন্ন হবে বলে শোনা যায়। যদিও সমস্ত জল্পনা উড়িয়ে মুখ খোলেন রণধীর কাপুর। তিনি জানান, এই মুহূর্তে বিয়ে করছেন না রণবীর (Ranbir Kapoor)। নির্দিষ্ট সময়ে রণবীর, আলিয়ার বিয়ের খবর জানানো হবে বলেও স্পষ্ট জানিয়ে দেন রণধীর কাপুর। জানা যায়, হৃষি কাপুরের মৃত্যুর এক বছর কাটার পর তবেই রণবীর-আলিয়া হয়ত বিয়ের পিঁড়িতে বসবেন। যদিও হৃষি কাপুরের মৃত্যুর এক বছরের আগেই চলে যান রাজীব কাপুর।

.