রিয়ার উপর চটলেন বিহারের ডিজিপি, ভাইরাল ভিডিয়ো

প্রকাশ্যেই মন্তব্য করেন বিহারের ডিজিপি 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 19, 2020, 02:56 PM IST
রিয়ার উপর চটলেন বিহারের ডিজিপি, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তভার সিবিআইয়ের হাতে হস্তান্তরিত করা হয়েছে। শীর্ষ আদালতের তরফে বুধবার ওই নির্দেশ আসার পর ফের একদফা জোর শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। সুশান্তের মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে যাওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন বিহারের ডিজিপি। তিনি বলেন, বিহারের মুখ্যমন্ত্রীকে নিয়ে মন্তব্য করার কোনও অধিকার নেই রিয়া চক্রবর্তীর। যা হচ্ছে, তা আইন মেনে গণতান্ত্রিক পদ্ধতিতেই করা হচ্ছে বলে মন্তব্য করেন ডিজিপি। পাশাপাশি বিহার পুলিস যা করছিল, তা আইন মেনেই করছিল বলেও মন্তব্য করেন সে রাজ্যের ডিজিপি।

দেখুন...

 

বিহারের ডিজিপির ওই মন্তব্যের পরই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, সামনেই বিহারের নির্বাচন। ভোটের লড়াইয়ে নিজের গড় সামাল দিতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার চেষ্টা বিহারের মুখ্যমন্ত্রী করছেন বলে মন্তব্য করা হয় রিয়া চক্রবর্তীর তরফে। পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্ত করার কোনও অধিকার বিহার পুলিসের নেই বলেও মন্তব্য করা হয় রিয়ার আইনজীবীর তরফে। এরপরই রিয়াকে পালটা উত্তর দেন বিহারের ডিজিপি।

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে, মুখ খুললেন অঙ্কিতা, কৃতি

এদিকে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে শীর্ষ আদালতের তরফে যে নির্দেশ দেওয়া হয়েছে, তার সামনাসামনি হবেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে যে তদন্ত হবে, নির্দিদ্ধায় তার সম্মুখীন হবেন রিয়া। এমনই জানানো হয় রিয়ার আইনজীবীর তরফে।

.