স্ত্রীকে কেন অপমান করছেন অভিনব? বসের ঘরে Salman-র আক্রমণের মুখে অভিনেত্রীর স্বামী

প্রকাশ্যেই আক্রমণ করেন সলমন খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 17, 2021, 10:04 AM IST
স্ত্রীকে কেন অপমান করছেন অভিনব? বসের ঘরে Salman-র আক্রমণের মুখে অভিনেত্রীর স্বামী
অভিনব-রুবিনা

নিজস্ব প্রতিবেদন : ​বিগ বস ১৪-র (Big Boss 14) ঘরে কী হচ্ছে না হচ্ছে, তা নিয়ে দর্শকদের মধ্য়ে সমানভাবে উৎসাহ রয়েছে। বসের ঘরে ইজাজ খান থেকে নিকি তাম্বোলি কিংবা রাখি সাওয়ান্ত, প্রত্যেক প্রতিযোগীকে নিয়েই দর্শকদের মধ্যে বিভিন্ন ধরনের টানাপোড়েন চলতে শুরু করে। এসবের মধ্যে রুবিনা দিলায়েক এবং অভিনব শুক্লকে নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। বসের ঘরে হাজির না হলে অভিনব-রুবিনার বিচ্ছেদ হয়ে যেত বলে এর আগে  ওই টেলি  দম্পতি মন্তব্য করেন। বিগ বসের ঘরই তাঁদের ফের একসঙ্গে থাকার সুযোগ করে দিয়েছে বলেও টেলি টাউনের এই জনপ্রিয় জুটি সবার সামনে খোলসা করে জানান।

এবার সেই অভিনব শুক্ল এবং রুবিনা দিলায়েকের সম্পর্ক প্রশ্নের মুখে পড়তে শুরু করেছে। অভিনব সব সময় রুবিনাকে দমিয়ে রাখেন বলে অভিযোগ করেন সলমন খান (Salman Khan)। এমনকী, অভিনব রুবিনাকে সব সময় দমিয়ে রেখে অপমান করার চেষ্টা করেন বলেও সলমন অভিযোগ করেন। বসের ঘরে থেকেই অভিনব যেন রুবিনার প্রকৃত স্বামী হয়ে ওঠেন বলে সলমন আগেই জানিয়েছিলেন কিন্তু সেই কথা রাখেননি অভিনেত্রীর স্বামী। রুবিনার সমানে সলমন ওই কথা বললে, প্রকাশ্যেই কেঁদে ফেলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। বিগ বসের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

আরও পড়ুন : নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দুর্ঘটনা, মৃত্যু সলমনের প্রিয় মানুষের

দেখুন...

 

এদিকে বিগ বস ১৪-র ট্যালেন্ট ম্যানেজার পেস্তা ধাকড়ের মৃত্যুর জেরে চাঞ্চল্য ছড়িয়েছে। বিগ বসের শ্যুটিং সেরে ফেরার পথে আচমকাই দুর্ঘটনার মুখে পড়েন পেস্তা ধাকড়। যা শুনে শোকের ছায়া নেমে আসে টেলি টাউনে।

.