বসের ঘরে Rubina Dilaik, জনপ্রিয় অভিনেত্রীর পুরনো অবতারে অবাক অনুরাগীরা

ভাইরাল হতে শুরু করে ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 22, 2021, 11:07 AM IST
বসের ঘরে Rubina Dilaik, জনপ্রিয় অভিনেত্রীর পুরনো অবতারে অবাক অনুরাগীরা
বসের ঘরে রুবিনা

নিজস্ব প্রতিবেদন : ভাইরাল হল অভিনেত্রী রুবিনা দিলায়েকের ছবি। বিগ বসের ঘরের এই প্রতিযোগীর আগের ছবি প্রকাশ্যে আসার পর তা হু হু করে ভাইরাল হয়ে যায়। বিগ বসের ঘরে যে রুবিনা রয়েছেন, তাঁর সঙ্গে মিস নর্থ ইন্ডিয়া রুবিনার কোনও মিল খুঁজে পাচ্ছেন না নেট জনতার একাংশ। টেলি টাউনে পা রাখার পর রুবিনা যে পুরোপুরি নিজেকে পালটে ফেলেছেন, তা বেশ স্পষ্ট ওই পুরনো ছবি থেকে।

মিস নর্থ ইন্ডিয়া হওয়ার পর হিন্দি টেলিভিশন জগতে পা রাখেন রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। ছোটি বহু দিয়ে টেলি টাউনে পা রাখেন তিনি। ওই ধারাবাহিকের তুমুল জনপ্রিয়তার পর শোবিজ জগতে নিজের পায়ের নীচের মাটি শক্ত করে ফেলেন রুবিনা। এরপর পুনর বিবাহ-এক নয়ি উমিদ বলে আরও একটি জনপ্রিয় মেগায় দেখা যায় রুবিনাকে। ২০১৩ সালে পুনর বিবাহে করণ সিং গ্রোভারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন রুবিনা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সাহসী Raima, মুনমুন-কন্যার ছবি মন কাড়ল নেটিজেনদের

টেলি টাউনের অন্যতম বেশি পারিশ্রমিকের অভিনেত্রী বলা হয় তাঁকে। টেলি টাউনে জনপ্রিয়তা পাওয়ার পর বিগ বসের (Big Boss) ঘরে হাজির হন এই অভিনেত্রী। স্বামী অভিনব কাশ্যপের সঙ্গেই হাজির হন সেখানে। রুবিনা এবং অভিনবের জনপ্রিয়তা যখন বাড়তে শুরু করে বসের ঘরে, সেই সময় বিস্ফোরণ ঘটান এই জনপ্রিয় জুটি।

আরও পড়ুন : খোশ মেজাজে শাশুড়ি-বউমা, যুবানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী

রুবিনা এবং অভিনব জানান, বিগ বসের ঘরে এসে তাঁরা তাঁদের সম্পর্ককে আরও একবার নতুন করে গড়ে নিতে চাইছেন। ২০২০ সালের অক্টোবর পর্যন্ত, তাঁদের একসঙ্গে থাকার কথা ছিল। বসের ঘরে হাজির হয়ে তাঁরা নিজেদের সম্পর্ককে নতুন করে ঝালিয়ে নিচ্ছেন। বসের ঘরে না এলে, এতদিন তাঁদের বিচ্ছেদ হয়ে যেত বলেও প্রকাশ্যে মন্তব্য করেন রুবিনা।

.