বিপাশা-করণের ‘সাহসী’ বিজ্ঞাপনে বাধা, মেজাজ বিগড়ে যাচ্ছে সলমনের!

বলিউড যতই 'সাহসী' হোক না কেন, কোনও সিনেমায় তাঁর সঙ্গে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য দেখা যায় না। শোনা যায়, মা সালমা খান সেই সিনেমা দেখেন বলেই সলমন নাকি তাঁর কোনও সিনেমাতেই নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হন না। আর সেই সলমন খানের শো-এ যদি কন্ডোমের বিজ্ঞাপন দেখানো হয়, তাহলে কি মেজাজ বিগড়ে যাচ্ছে ‘ভাইজান’-এর?

Updated By: Nov 27, 2017, 06:16 PM IST
বিপাশা-করণের ‘সাহসী’ বিজ্ঞাপনে বাধা, মেজাজ বিগড়ে যাচ্ছে সলমনের!

নিজস্ব প্রতিবেদন : বলিউড যতই 'সাহসী' হোক না কেন, কোনও সিনেমায় তাঁর সঙ্গে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য দেখা যায় না। শোনা যায়, মা সালমা খান সেই সিনেমা দেখেন বলেই সলমন নাকি তাঁর কোনও সিনেমাতেই নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হন না। আর সেই সলমন খানের শো-এ যদি কন্ডোমের বিজ্ঞাপন দেখানো হয়, তাহলে কি মেজাজ বিগড়ে যাচ্ছে ‘ভাইজান’-এর?

আরও পড়ুন : এ কেমন রানি! বদলে গেল চেহারা 

রিপোর্টে প্রকাশ, বগ বস ১১ থেকে নাকি বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের কন্ডমের বিজ্ঞাপন বাদ দেওয়ার প্রস্তাব দিয়েছেন সলমন খান। তাঁর কথায়, বিগ বস এমন একটি অনুষ্ঠান, যা আট থেকে আশি, সব বয়সের দর্শকরাই দেখেন। আর সেখানে বিপাশা-করণের ওই কন্ডোমের বিজ্ঞাপন একেবারেই নাকি ‘শোভনীয়’ নয় বলেই মনে করছেন সলমন। আর সেই কারণেই বিষয়টি নিয়ে প্রোডাকশন হাউজের সঙ্গে সলমন কথাও বলেছেন বলে খবর। 

যদিও সলমনের সঙ্গে এ বিষয়ে বিগ বস-এর নির্মাতাদের কোনও মনোমালিন্য হয়নি বলে শোনা যাচ্ছে।  প্রসঙ্গত, বন্দগী কালরা এবং পুনিশ শর্মা যাতে বিগ বসের হাউজের মধ্যে এমন কোনও ব্যবহার না করেন, যাতে ‘ফ্যামিলি শো’ হিসেবে খ্যাত বিগ বস-এর উপর কোনও খারাপ প্রভাব পরে,তার জন্যও উদ্যোগী হয়েছেন সলমন খান।

.