অমিতাভ বচ্চন কি আহত? ছড়াচ্ছে ধোঁয়াসা

রাজস্থানের যোধপুরে শুটিং করতে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। যোধপুরে গিয়ে ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ। বিগ বি-র অসুস্থতার খবর পেয়েই যোধপুরে ছুটে যায় চিকিত্সকদের একটি দল। এরপর বিশেষ চাটার্ড বিমানে করে মুম্বইতে ফিরিয়ে আনা হয় অমিতাভকে। কিন্তু, অমিতাভ বচ্চন কি অসুস্থ হয়ে পড়েছেন? না আহত হয়েছেন তিনি? এমনই প্রশ্ন ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে।

Updated By: Mar 13, 2018, 05:28 PM IST
অমিতাভ বচ্চন কি আহত? ছড়াচ্ছে ধোঁয়াসা

নিজস্ব প্রতিবেদন : রাজস্থানের যোধপুরে শুটিং করতে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। যোধপুরে গিয়ে ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ। বিগ বি-র অসুস্থতার খবর পেয়েই যোধপুরে ছুটে যায় চিকিত্সকদের একটি দল। এরপর বিশেষ চাটার্ড বিমানে করে মুম্বইতে ফিরিয়ে আনা হয় অমিতাভকে। কিন্তু, অমিতাভ বচ্চন কি অসুস্থ হয়ে পড়েছেন? না আহত হয়েছেন তিনি? এমনই প্রশ্ন ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : ফাতিমাকে যেন সব সময় চোখে চোখে রাখছেন আমির, ভাইরাল ভিডিও

বেশ কয়েকটি সূত্রের তরফে খবর পাওয়া যাচ্ছে, শুটিং করতে গিয়ে নাকি আহত হয়েছেন অমিতাভ বচ্চন। তার জেরেই প্রথম সিটি স্ক্যান এবং পরে এমআরআই করানো হয় বিগ বি-কে। তবে কীভাবে আঘাত পেয়েছেন অমিতাভ বচ্চন না কি অসুস্থ হয়ে পড়েছেন তিনি, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যাচ্ছে না।

আরও পড়ুন : অসুস্থ হয়ে পড়লেন অমিতাভ বচ্চন

সম্প্রতি মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন। এরপরই শোনা যায়, প্রতি মাসে নাকি একটি করে চেকআপের জন্য হাসপাতালে যেতে হয় বিগ বি-কে।

.