পরের ছবিতে কাজ দেওয়ার জন্য 'কুইন'-এর সুপারিশ চাইলেন 'শাহেনশা'

বিগত কয়েক মাস ধরে রোজ খবরে কঙ্গনা রাণাওয়াত। শুরু হয়েছিল হৃতিক-কঙ্গনার প্রেমের 'কেচ্ছা' দিয়ে। এখন তা এসে দাঁড়িয়েছে 'ব্ল্যাক ম্যাজিক'-এ। হৃতিকের সঙ্গে কঙ্গনার সম্পর্ক ছিল কিনা তার থেকেও বড় প্রশ্ন 'কুইন' কালা জাদু করেন কিনা। এসব কেলেঙ্কারির মাঝে মানুষ ভুলতে বসেছিল কঙ্গনা রাণাওয়াতের জাতীয় পুরস্কার পাওয়ার কথা। ৩ তারিখের জাতীয় পুরস্কারের অনুষ্ঠান আরও একবার কঙ্গনাকে 'কেচ্ছা' থেকে অভিনয়ে ফেরত আনল। আর এই অনুষ্ঠানের পরেই কঙ্গনাকে এক অবাক করা কথা বললেন বিগ বি। কী বলেছিলেন শুনলে আপনিও অবাক হবেন।

Updated By: May 6, 2016, 06:26 PM IST
পরের ছবিতে কাজ দেওয়ার জন্য 'কুইন'-এর সুপারিশ চাইলেন 'শাহেনশা'

ওয়েব ডেস্ক: বিগত কয়েক মাস ধরে রোজ খবরে কঙ্গনা রাণাওয়াত। শুরু হয়েছিল হৃতিক-কঙ্গনার প্রেমের 'কেচ্ছা' দিয়ে। এখন তা এসে দাঁড়িয়েছে 'ব্ল্যাক ম্যাজিক'-এ। হৃতিকের সঙ্গে কঙ্গনার সম্পর্ক ছিল কিনা তার থেকেও বড় প্রশ্ন 'কুইন' কালা জাদু করেন কিনা। এসব কেলেঙ্কারির মাঝে মানুষ ভুলতে বসেছিল কঙ্গনা রাণাওয়াতের জাতীয় পুরস্কার পাওয়ার কথা। ৩ তারিখের জাতীয় পুরস্কারের অনুষ্ঠান আরও একবার কঙ্গনাকে 'কেচ্ছা' থেকে অভিনয়ে ফেরত আনল। আর এই অনুষ্ঠানের পরেই কঙ্গনাকে এক অবাক করা কথা বললেন বিগ বি। কী বলেছিলেন শুনলে আপনিও অবাক হবেন।

'আমি কঙ্গনার খুব বড় ভক্ত। যখনই আমার ওর সাথে দেখা হয় আমি অনুরোধ করি ওর পরের ছবিতে কাজের জন্য ও যেন একবার আমার নামটা সুপারিশ করে।' হ্যাঁ, এই কথাই বলেছেন বিগ বি। কিন্তু যিনি নিজেই বলিউডের 'শাহেনশা' তাঁর হঠাৎ 'কুইন-'এর সুপারিশের দরকার পড়ল কেন? এর কারণ তিনি বিগ বি। আর তাঁর উত্তরটা যে অন্যদের থেকে আলাদা হবে তা তো জানা কথা। কঙ্গনার সঙ্গে কাজ করার ব্যাপারে কি ভাবেন মিস্টার বচ্চন? এ প্রশ্নের উত্তরেই একথা বলেন তিনি।

.