Bhumi Pednekar: 'ভিড়ের সুযোগে নিতম্বে অসভ্য হাত...'

Bhumi Pednekar: মাত্র ১৪ বছর বয়সেই যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন অভিনেত্রী ভূমি পেডনেকর। সম্প্রতি নিজের আগামী ছবি 'ভক্ষক'-এর প্রচারে এসে সেই ভয়াবহ স্মৃতি শেয়ার করলেন অভিনেত্রী। সেই ছবিতে তরুণীদের উপর যৌন নির্যাতন নিয়েই সরব হতে দেখা যাবে ভূমিকে। 

Updated By: Feb 6, 2024, 04:56 PM IST
Bhumi Pednekar: 'ভিড়ের সুযোগে নিতম্বে অসভ্য হাত...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেডনেকর(Bhumi Pednekar)। বরাবরই সামাজিক নানা ইস্যু নিয়ে তৈরি ছবিতে দেখা যায় তাঁকে। সচেতনভাবেই নিজের একটি জঁর তৈরি করে ফেলেছেন তিনি। তাঁর ছবিতে সবসময়েই কোনও না কোনও সামাজিক বার্তা থাকে। এবার মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ছবি 'ভক্ষক'। সেই ছবিতে তুলে ধরা হয়েছে, কীভাবে একটা শেল্টার হোমের তরুণীদের জোর করে যৌনকর্মী করে তোলা হয়। 

আরও পড়ুন- Sushant-Ankita: কাছছাড়া হল সুশান্তের শেষস্মৃতিও, শোকে পাথর অঙ্কিতা...

সেই ছবির প্রচারে এসেই নিজের ভয়াবহ কিছু স্মৃতি শেয়ার করেন অভিনেত্রী। ভূমি বলেন, তাঁর তখন ১৪ বছর বয়স। সেই সময় বাড়ির লোকেদের সঙ্গেই বাইরে গিয়েছিলেন তিনি। সেই সময় এক ব্যক্তি তাঁকে বাজেভাবে ছোঁয়ার চেষ্টা করে। ভূমির দাবি, তিনি বুঝতে পারেন যে যেটা ঘটছে, সেটা অন্যায় কিন্তু সেই সময় বুঝতে পারলেও কোনও প্রতিবাদ করতে পারেননি। কারণ ঘটনার আকস্মিকতায় তিনি ভেবেই পান না, তাঁর কী করা উচিত। 

সম্প্রতি এক সাক্ষাত্কারে ভূমি বলেন যে, 'আমি আমার পরিবারের সঙ্গে বান্দ্রায় একটা মেলায় গিয়েছিলাম। তখন আমার মাত্র ১৪ বছর বয়স। আমি হাঁটছি আর বুঝতে পারছি যে কেউ একজন আমার নিতম্বে চিমটি কাটছে। বারংবার করছে। আমি ঘুরে তাকাচ্ছি কিন্তু এত ভিড় যে বুঝতে পারছি না, কে করছে। বারংবার আমাকে খারাপভাবে ছুঁয়ে চলেছে। আমি ভীত, সন্ত্রস্ত হয়ে পড়ি'।

আরও পড়ুন- Sahaj Parav: মরুদেশের গান থেকে বাংলার গীতগোবিন্দ, সহজ পরব নিয়ে ফিরছেন লোপামুদ্রা-দোহার...

ভূমি বলেন যে তাঁর সঙ্গে তাঁর অ্যাপার্টমেন্টের আরও বাচ্চারা ছিল। সেই সময় তিনি কাউকেই বলে উঠতে পারেননি। ভূমি বলেন, 'আমার এখনও মনে আছে, সেই সময় কেমন অনুভব হয়েছিল। এখনও আমার সেই ছোঁয়া, সেই চিমটি মনে আছে। আমার শরীর এখনও সেটা মনে রেখেছে। এটা এমন একটা ট্রমা যেটা ভুলে যাওয়া অসম্ভব'।

পাশাপাশি স্কুল থেকে ফেরার সময়ও একবার অটোরিকশাওয়ালার কাছেও যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন ভূমি। অভিনেত্রী বলেন, 'ওই সময় এমন নিজেকে প্যারালাইজড ও ভীত মনে হয় যে কী করা উচিত ভেবে পাচ্ছিলাম না। নিজেকে অত্যাচারিত মনে হয়'। প্রসঙ্গত, ভক্ষক রিলিজ হতে চলেছে আগামী ৯ ফেব্রুয়ারি, নেটফ্লিক্সে রিলিজ হতে চলেছে ভূমির আগামী ছবি ভক্ষক। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.