Akshay Kumar:দুদিনে ৩০ কোটির বেশি আয়, কেন ভুলভুলাইয়া ২-এ কেন বাদ অক্ষয়? মুখ খুললেন পরিচালক

সম্প্রতি অনীশ বলেন, ' অক্ষয়ের তুলনায় এগুলো খুবই তুচ্ছ বিষয়। ও এখন অনেক বড় স্টার। ওকে নেওয়া যেত না। এই ছবিতে ও থাকল কি না থাকল সেটা অক্ষয়ের কাছে কোনও ফ্যাক্টর নয়।'

Updated By: May 22, 2022, 09:13 PM IST
Akshay Kumar:দুদিনে ৩০ কোটির বেশি আয়, কেন ভুলভুলাইয়া ২-এ কেন বাদ অক্ষয়? মুখ খুললেন পরিচালক

নিজস্ব প্রতিবেদন: বক্স অফিসে তুমুল সফলতা পেয়েছিল ভুলভুলাইয়া কিন্তু এরপর যখন প্ল্যান করা হল ভুলভুলাইয়া ২-এর, তখন বাদ পড়েন অক্ষয় কুমার। যদিও রিলিজের প্রথম দুদিনেই ৩০ কোটি টাকার বেশি আয় করেছে ভুলভুলাইয়া ২। কিন্তু যে ছবিকে সফলতার চূড়ায় পৌঁছে দিয়েছিল অক্কি, সেই ছবির ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবিতে কেন নেওয়া হল না তাঁকে, এ প্রশ্নের উত্তরে এবার মুখ খুললেন পরিচালক অনীশ বাজমি। 

সম্প্রতি অনীশ বলেন, ' অক্ষয়ের তুলনায় এগুলো খুবই তুচ্ছ বিষয়। ও এখন অনেক বড় স্টার। ওকে নেওয়া যেত না। এই ছবিতে ও থাকল কি না থাকল সেটা অক্ষয়ের কাছে কোনও ফ্যাক্টর নয়। ও এখন পছন্দমতো প্রস্তাব পাচ্ছে পরপর, তাতে অভিনয়ও করছে নিয়মিত। আমাদের ছবির অফার ওর কাছে গেলেও নিশ্চয়ই তাতে অভিনয় করত। ওর সঙ্গে আমার বেশ ভালো সম্পর্ক। পরেও নিশ্চয়ই আমরা আবার একসঙ্গে কাজ করব।'

অনীশের যুক্তি খুব একটা মনে ধরেনি অক্ষয়ের ফ্যানেদের। শুধু কি এই কারণেই ছবি থেকে বাদ পড়েছেন অক্ষয় নাকি এর পিছনে রয়েছে অন্য কারণ।  ছবির নায়ক হতে অনেক বেশি টাকা পারিশ্রমিক হেঁকে বসেছিলেন অক্ষয়, যার জন্য বাদ দিতে হল তাঁকে। নাকি অন্য কোনও কারণে বনিবনা হয়নি তাঁদের? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে বলিউডের অন্দরে।

আরও পড়ুন: Bonny-Koushani: নিয়ন পোশাকে মলদ্বীপের সমুদ্র সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন কৌশানী, সঙ্গে বনি

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.