Salman Khan-Ayush Sharma: সলমনের সঙ্গে মনোমালিন্য! 'কভি ইদ কভি দিওয়ালি' থেকে সরে দাঁড়ালেন ভগিনীপতি আয়ুষ

কভি ইদ কভি দিওয়ালি থেকে সরে দাঁড়িয়েছেন দুই অভিনেতা। তাঁদের মধ্যে একজন বলেন আয়ুষ শর্মা, যাঁকে বলিউডে লঞ্চ করেন সলমন খান এমনকী তাঁর দ্বিতীয় ছবিও সলমনের সঙ্গে, সম্পর্কে তিনি সলমনের বোন অর্পিতার স্বামী। 

Updated By: May 22, 2022, 07:56 PM IST
Salman Khan-Ayush Sharma: সলমনের সঙ্গে মনোমালিন্য! 'কভি ইদ কভি দিওয়ালি' থেকে সরে দাঁড়ালেন ভগিনীপতি আয়ুষ

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকাল থেকেই নানা কারমে খবরের শিরোনামে উঠে আসছেন সলমন খান(Salman Khan)। সৌজন্যে তাঁর আগামী ছবি 'কভি ইদ কভি দিওয়ালি'(Kabhi Eid Kabhi Diwali)। সকালবেলাই খবর আসে যে এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন পরিচালক ফারহাদ সামজি। তাঁর বদলে এই ছবি পরিচালনা করবেন সলমন নিজেই। পরিচালকের সঙ্গে নানা বিষয়ে মতানৈক্য হয়েছে প্রযোজনা সংস্থা। তবে শুধু পরিচালক নয়, মতবিরোধের জল গড়িয়েছে আরও অনেক দূর। 

শোনা যাচ্ছে এবার কভি ইদ কভি দিওয়ালি থেকে সরে দাঁড়িয়েছেন দুই অভিনেতা। তাঁদের মধ্যে একজন বলেন আয়ুষ শর্মা, যাঁকে বলিউডে লঞ্চ করেন সলমন খান এমনকী তাঁর দ্বিতীয় ছবিও সলমনের সঙ্গে, সম্পর্কে তিনি সলমনের বোন অর্পিতার স্বামী। আরেক অভিনেতা হলেন জাহির ইকবাল, তাঁকেও বলিউডে লঞ্চ করেছিলেন সলমন খান। শোনা যাচ্ছে সলমনের সঙ্গে মতানৈক্যের জেরেই ছবি থেকে সরে দাঁড়ান তিনি। যদিও আয়ুষের দাবি যে তাঁর চরিত্রটি খুবই ছোট সেকারণেই এই ছবি ছেড়েছেন তিনি। 

আয়ুষ ও জাহিরের বদলে এই চরিত্র দুটিতে অভিনয় করার কথা ছিল আরশাদ ওয়ারসি ও শ্রেয়স তলপড়ে। শোনা যাচ্ছে জাহির ও আয়ুষের বদলে এবার এই চরিত্রে দেখা যাবে অভিমন্যু দাশানি ও মিজান জাফরিকে। তবে এখনও এ বিষয়ে মুখ খোলেনি প্রযোজনা সংস্থা। 

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: ফের মা হতে চলেছেন ঐশ্বর্য? কান ফেরত ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.