Sajid Khan-Rani Chatterjee: ‘স্তনের মাপ? কতবার সেক্স করেন?’ সাজিদের বিরুদ্ধে বিস্ফোরক রানি

Sajid Khan-Rani Chatterjee: শার্লিন, মন্দানার পর এবার সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ রানির। বাড়িতে ডেকে স্তনের মাপ জিগ্গেস করেছিলেন পরিচালক। সম্প্রতি যখন সাজিদের বিরুদ্ধে সরব বলিউডের বেশ কিছু অভিনেত্রী, তখন মুখ খুললেন রানি।

Updated By: Oct 17, 2022, 03:29 PM IST
Sajid Khan-Rani Chatterjee: ‘স্তনের মাপ? কতবার সেক্স করেন?’ সাজিদের বিরুদ্ধে বিস্ফোরক রানি

Sajid Khan-Rani Chatterjee, Me Too Movement, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মি টু আন্দোলনে নাম জড়িয়েছিল পরিচালক সাজিদ খানের। অভিনেত্রী থেকে শুরু করে সাংবাদিক, সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন ৮ জন মহিলা। কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে যখন মি টু মুভমেন্ট তুঙ্গে তখন সাজিদের বিরুদ্ধে মোট আটজন মহিলা সরব হয়েছিলেন। প্রত্যেকেই শেয়ার করেন তাঁদের অভিজ্ঞতার কথা। সেই কথা মাথায় রেথে কার্যত বলিউড থেকে নির্বাসন দেওয়া হয়েছিল এই পরিচালককে। কিন্তু তার উপর থেকে রেস্ট্রিকশন তুলে নেওয়ার পরই রিয়্যালিটি শো বিগ বসে এসে হাজির হয়েছেন তিনি। এবার সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেন ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ও।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

বিগ বসে আসার পরই ফের সাজিদের বিরুদ্ধে সরব হয়েছিলেন শার্লিন চোপড়া, মন্দানা করিমি, অহনা কুমরা। ফের একবার মিডিয়ায় নিজেদের পূর্ব অভিজ্ঞতার কথা তুলে ধরেন তাঁরা। কিছুদিন আগে কনিষ্কা সোনি সাজিদের সঙ্গে তাঁর কাস্টিং কাউচের বিভীষিকাময় অভিজ্ঞতা তুলে ধরেছিলেন, তবে এবার সেই তালিকায় নতুন নাম রানি চট্টোপাধ্যায়। ভোজপুরী ছবির জগতে বড় নাম রানি। বেশ কয়েকটি সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি, জনপ্রিয়তাও তুঙ্গে।

অভিনেত্রীর দাবি, ‘হিম্মতওয়ালা ছবিতে অভিনয়ের সময় আমার সঙ্গে পরিচয় হয় সাজিদ খানের। সে নিজেই আমাকে ফোন করেছিল এবং বলেছিল যে সে আমার সঙ্গে দেখা করতে চায়। তারপর মিটিংয়ের জন্য নিজের বাড়িতেই ডাকে আমায় এবং বিশেষ করে বলে দেয় যে, এটা ফর্মাল মিটিং তাই আমি যেন ম্যানেজার বা কোনও পিআরকে নিয়ে না আসেন। তখন বলিউডে বড় পরিচালক সাজিদ, তাই আমি তার কথা মেনে নিয়েছিলাম। জুহুতে যখন ওর বাড়িতে যাই, তখন ও একাই ছিল। ও আমায় বলে যে ধোকা ধোকা আইটেম গানে আমায় কাস্ট করতে চায় আর সেই গানে আমায় ছোট লেহেঙ্গা পরতে হবে। আমি একটা লং স্কার্ট পরেছিলাম সেদিন, ও আমায় বলে, আমার পা দেখতে চায়, আমি হাঁটু অবধি স্কার্ট তুলে ওকে আমার পা দেখাই। তখন আমার মনে হয়েছিল এটাই বোধ হয় ওর কাজের প্রক্রিয়া।’

আরও পড়ুন: Sajid Khan-Bigg Boss16: তুমুল ক্ষোভের মুখে বিগ বস ১৬, শো থেকে বিতাড়িত সাজিদ খান!

রানি আরও বলেন, ‘আমি এরপর বেশ ভয় পেয়ে যাই, যখন আমাকে স্তনের মাপ জিগ্গেস করে সাজিদ। এখানেই শেষ নয়, আমাকে জিগ্গেস করে আমার বয়ফ্রেন্ড আছে কিনা? আমি কত সময়ের ব্যবধানে যৌনতায় লিপ্ত হই? আমার অস্বস্তি বাড়তে থাকে। ও ভেবেছিল যে আমি ওকে ফেভার করব! কিন্তু আমি তড়িঘড়ি ওখান থেকে চলে আসি। আমাকে অশ্লীলভাবে ছোঁয়ারও চেষ্টা করেছিল সাজিদ।’ অভিনেত্রী বলেন যে, প্রথমে সাজিদের বিরুদ্ধে কথা বলতে ভয় পেয়েছিলেন তিনি। তবে মি টু মুভমেন্টে যখন অনেকেই সাজিদের বিরুদ্ধে সরব হন, তখন তিনিও সাহস পান। বর্তমানে বিগ বস নিয়ে যখন সবাই বলছে, তখন ফের মুখ খোলার কথা ভাবেন রানি চট্টোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.