‘কমেডি কুইন’ ভারতী সিং-এর প্রি ওয়েডিং ভিডিও দেখেছেন..

ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। ‘কমেডি কুইনের’ সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে ইতিমধ্যেই ফটোশ্যুট শুরু করে দিয়েছেন ‘লাভবার্ডস’। ফটোশ্যুটের পর এবং ভারতী এবং হর্ষের ‘প্রি ওয়েডিং’ ভিডিও প্রকাশ্যে এল। আর সেখানেই দেখা গেল তাঁদের সম্পর্কের রসায়ন।

Updated By: Nov 21, 2017, 02:50 PM IST
‘কমেডি কুইন’ ভারতী সিং-এর প্রি ওয়েডিং ভিডিও দেখেছেন..

নিজস্ব প্রতিনিধি : ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। ‘কমেডি কুইনের’ সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে ইতিমধ্যেই ফটোশ্যুট শুরু করে দিয়েছেন ‘লাভবার্ডস’। ফটোশ্যুটের পর এবং ভারতী এবং হর্ষের ‘প্রি ওয়েডিং’ ভিডিও প্রকাশ্যে এল। আর সেখানেই দেখা গেল তাঁদের সম্পর্কের রসায়ন।

আরও পড়ুন : ১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ঐশ্বর্য 

বিভিন্ন জায়গায় শ্যুট করা হয়েছে ভিডিওটি। পাশাপাশি সেখানে ‘তুম খুবসুরত হো’ গানটি শোনা গিয়েছে। ‘ফাইনাল ডে’ আসার আগে যেভাবে ভারতী এবং হর্ষ তাঁদের প্রি ওয়েডিং শ্যুট শুরু কলরে দিয়েছেন, তা নিয়ে বেশ উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

দেখুন সেই ভিডিও..

 

জানা যাচ্ছে, প্রায় ৮ বছরের সম্পর্কের পর এবার ৩ ডিসেম্বর হর্ষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। তাঁদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠদের পশাপাশি বিনোদন জগতের অনেকেই হাজির থাকবেন বলে জানা যাচ্ছে। গোয়াতেই বসছে ভারতী এবং হর্ষের বিয়ের আসর। ভারতীর বিয়েতে মেহেন্দি, হলদি এবং পুল পার্টির আয়োজন করা হচ্ছে বলে খবর।

ভারতীর বিয়েতে শাহরুখ খান, সলমন খান, করণ জহর এবং মাধুরি দীক্ষিতের মত বি টাউনের হেভিওয়েটরা হাজির থাকবেন বলেও শোনা যাচ্ছে। নীতা লুল্লার পোশাক পরেই হর্ষের সঙ্গে ৩ ডিসেম্বর মালা বদল করবেন ভারতী। প্রসঙ্গত, ডিজাইনার নীতা লুল্লার পোশাক পরেই বিয়ের আসরে বসেছিলেন ঐশ্বর্য রাই থেকে শুরু করে শিল্পা শেঠি, বিপাশা বসুরা।

.