বুদাপেস্টে মধুচন্দ্রিমা, হর্ষের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন ভারতী

গোয়ায় গিয়েই সেখানেই সাতপাক ঘুরেছিলেন ভারতী সিং। বিয়ের পর বেশ কয়েকদিন সেখানে কাটিয়ে তারপর শ্বশুরবাড়িতে ফেরেন টেলিভিশনের 'কমেডি কুইন'। বিয়ের পর পরই ভারতী জানিয়েছিলেন, জানুয়ারি শেষের দিকে ফের কাজ শুরু করবেন তিনি। আপাতত  কয়েকদিন স্বামী হর্ষ লিম্বাচিয়া এবং শ্বশুরবাড়ির সঙ্গেই কাটাতে চান। যেমন কথা, তেমনি কাজ। স্বামী হর্ষের সঙ্গে এবার বুদাপেস্ট উড়ে যান ভারতী। 

Updated By: Dec 27, 2017, 10:30 PM IST
বুদাপেস্টে মধুচন্দ্রিমা, হর্ষের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন ভারতী

নিজস্ব প্রতিবেদন : গোয়ায় গিয়েই সেখানেই সাতপাক ঘুরেছিলেন ভারতী সিং। বিয়ের পর বেশ কয়েকদিন সেখানে কাটিয়ে তারপর শ্বশুরবাড়িতে ফেরেন টেলিভিশনের 'কমেডি কুইন'। বিয়ের পর পরই ভারতী জানিয়েছিলেন, জানুয়ারি শেষের দিকে ফের কাজ শুরু করবেন তিনি। আপাতত  কয়েকদিন স্বামী হর্ষ লিম্বাচিয়া এবং শ্বশুরবাড়ির সঙ্গেই কাটাতে চান। যেমন কথা, তেমনি কাজ। স্বামী হর্ষের সঙ্গে এবার বুদাপেস্ট উড়ে যান ভারতী। 

আরও পড়ুন : ছবি ফাঁস! বান্ধবীকে প্রতারণা করেই অন্য কারও সঙ্গে ঘনিষ্ঠতা অভিনেতার 

 

বুদাপেস্টে হর্ষের সঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন 'কমেডি কুইন'। তবে বুদাপেস্ট থেকে  ফেরার সময় বেশ কিছুটা সময় দুবাইতেও কাটান  হর্ষ- ভারতী। 

 

গত ৮ বছর সম্পর্কে জড়িয়ে থাকার পর অবশেষে ৩ ডিসেম্বর হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে মালাবদল করেন ভারতী সিং। মেহেন্দি থেকে সঙ্গীত কিংবা পুল পার্টি, গোয়ায় জমজমাট অনুষ্ঠান করে বিয়ের পিঁড়িতে বসেন কমেডি কুইন। ডিজাইনার নীতা লুল্লার পোশাক পরেই বিয়ে করেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। 

 

.