ফুসফুস আকৃতির সোনার নেকলেস দিয়ে ঢাকা স্তন, Cannes-র রেড কার্পেটে নজর কাড়লেন Bella Hadid

মার্কিন সুপার মডেল বেলা হাদিদ আরও একবার প্রমাণ করলেন, শুধু র‌্যাম্প নয়, সবক্ষেত্রেই তিনিই শো-স্টপার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2021, 04:01 PM IST
ফুসফুস আকৃতির সোনার নেকলেস দিয়ে ঢাকা স্তন, Cannes-র রেড কার্পেটে নজর কাড়লেন Bella Hadid

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক বছরের মতো এবারও ফ্রেঞ্চ রিভিয়েরা সংলগ্ন সৈকত শহরে ঘটা করে আয়োজিত হয়েছে কান চলচ্চিত্র উৎসব (74 Cannes Film Festival)। ৭৪তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নজর কাড়লেন মার্কিন সুপার মডেল বেলা হাদিদ (Bella Hadid)। আরও একবার প্রমাণ করলেন, শুধু র‌্যাম্প নয়, সবক্ষেত্রেই তিনিই শো-স্টপার।

প্রত্যেকবছরই কান চলচ্চিত্র উৎসবের (74 Cannes Film Festival) রেড কার্পেটে হাঁটতে দেখা যায় মার্কিন সুপার মডেল বেলা হাদিদ-কে  (Bella Hadid)। তবে এবার তাঁর লুক যেন সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। ডিজাইনায় এলসা শিয়াপ্যারেলির ডিজাইন করা পোশাকে দেখা গেল হাদিদকে। পরনে ছিল কালো বডি হাগিং নেকলাইন গাউন। তার উপর ফুসফুস আকৃতির সোনার নেকলেস। যে নেকলেস ঢেকেছিল বেলার স্তন। আর এই লুকের জন্যই আলোচনায় উঠে এসেছেন মার্কিন সুপার মডেল। 

আরও পড়ুন-প্রথা মেনে লিলুয়ার বাড়িতে জগন্নাথ রথযাত্রা আয়োজন করলেন গায়িকা Iman Chakraborty

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Schiaparelli (@schiaparelli)

প্রসঙ্গত, বেলার পুরো না ইসাবেলা খায়ের হাদিদ।  গণিতের হিসাব-নিকাশ অনুসারে বেলা হাদিদ-কে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী হিসাবে মানা হয়। প্রাচীন গ্রিক গণিত অনুসারে সৌন্দর্যের পরিমাপ করা হয় 'গোল্ডেন রেশিও অব বিউটি পাই স্ট্যান্ডার্ড' দিয়ে। যে পরিমাপে সবচেয়ে বেশি ৯৪ দশমিক ৩৫ শতাংশ নম্বর পেয়েছেন ২৩ বছর বয়সী সুপার মডেল বেলা (Bella Hadid)। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.